IPL-2021:CSK vs MI: মুম্বাইকে হারিয়ে ইনিংসের প্রথম ম্যাচেই জয় চেন্নাই ব্রিগেডের

0
66


কোভিডের দাপটে গত এপ্রিলেই মাঝপথে আইপিএল স্থগিত হওয়ার পর রবিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ফের শুরু হয় আইপিএল। আর প্রথম ম্যাচেই মুম্বাই ইন্ডিয়ান্সকে ২০ রানে হারিয়ে ম্যাচ জিতে আইপিএল এর পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এল চেন্নাই সুপার কিংস।
টস জিতে ব্যাট করতে নামার পর হলুদ ব্রিগেডের শুরুটা ভাল না হলেও রুতুরাজ গায়কোয়ারের বিধ্বংসী ব্যাটিং এ ২০ ওভারে ১৫৬ রানে করে তারা। সেখানে মুম্বাইকে থামতে হয় ১৩৬ রানে। চলতি আইপিএলে এই নিয়ে ছয়টি ম্যাচে জয় লাভ করে চেন্নাই। মোট হওয়া আটটি ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এল চেন্নাই।

জসপ্রিত বুমরাহ, ট্রেন্ট বোল্ট, অ্যাডাম মিলনের বোলিং এ চেন্নাই প্রথমে প্রবল চাপের মুখে পড়লেও পঞ্চম উইকেটে রবীন্দ্র জাডেজার সঙ্গে ৮১ রানের রুতুরাজের পার্টনারশিপ খেলার মোড় ঘুরিয়ে দেয়। ৫৮ বলে ৮৮ রান তোলে রুতুরাজ। ডোয়েন ব্র্যাভোর শেষ আট বলে ২৩ রান চেন্নাইকে ১৫৬ রান এনে দেয়।

১৫৭ রান তাড়া করতে নেমে মুম্বাই ৫ ওভারে ৩৫ রান তুলে ফেলে। কিন্তু তারপরেই কুইন্টন ডি’কক ও অনমোলপ্রীতকে পরপর মাঠের বাইরে পাঁঠিয়ে দেয় চেন্নাই। একমাত্র সৌরভ তিওয়ারি ৪০ বলে ৫০ রান করেন নইলে বাকি কেউই তেমন রান তুলতে পারেন নি। মুম্বাই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মোট ১৩৬ রান তোলেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে এই ম্যাচে মিস্টার ক্যাপ্টেন কুলও তার মেজাজ হারান। দীপক চাহারের ক্যাচ ধরতে ধোনি ও ব্র্যাভো দুজনই এগিয়ে আসলেও দুই ক্রিকেটারের মধ্যে ঠিকমতো যোগাযোগের অভাবে সোজা ক্যাচটি হাতছাড়া হয় তাদের। আর এতেই মেজাজ হারান ধোনি। কিন্তু ম্যাচের শেষে দুই ক্রিকেটারি আবার চেনা ছন্দে হাসিমুখে মাঠ ছাড়েন।

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে