গোয়াকে গো-হারা হারিয়ে ফর্মে এটিকে মোহনবাগান, ফেরান্দোর হাত ধরেই উড়ছে সবুজ মেরুন পতাকা

0
17

কোচ হুয়ান ফেরান্দোর কোচিংয়ে টানা দুটো ম্যাচে জয় পেল এটিকে মোহনবাগান। প্ৰথমে নর্থ ইস্টের বিরুদ্ধে জয় পাওয়ার পরে মেরিনার্সরা বুধবার উড়িয়ে দিল ফেরান্দোর সদ্য প্রাক্তন দল এফসি গোয়াকে। দুটি হাফে সবুজ মেরুনদের হয়ে গোল করে যান লিস্টন এবং কৃষ্ণ।

Advertisement

প্রথম হাফে এটিকে মোহনবাগানের কাছে কার্যত পাত্তাই পায়নি গোয়া। নর্থ ইস্ট ম্যাচের প্রত্যেককেই অপরিবর্তিত রেখেছিলেন কোচ ফেরান্দো। প্ৰথম থেকেই বৌমাস, কৃষ্ণদের সাঁড়াশি আক্রমণে সমস্যায় পড়ে গোয়া।

২৩ মিনিটে দুরন্ত গোল করে এটিকেএমবি-কে এগিয়ে দিয়েছিলেন কোলাসো। বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে গোল করে যান কোলাসো। এটাকিং থার্ডে বারবার রয় কৃষ্ণরা চাপ বজায় রেখেছিলেন।
দ্বিতীয় হাফে এফসি গোয়াকে আরও বিপদে ফেলে দ্বিতীয় গোল করে যান কৃষ্ণ। বৌমাসের কর্ণার কিক থেকে তোলা বল কৃষ্ণের কাছেই পড়ে। সেখান থেকে ব্যবধান বাড়ান ফিজিয়ান তারকা।

শেষে এসে রয় কৃষ্ণ এবং হুগো বৌমাসকে তুলে ফেরান্দো নামান ডেভিড উইলিয়ামস এবং জনি কাউকোকে। এর কিছুক্ষণ পরেই গোয়ার হয়ে ব্যবধান কমিয়ে দেন অর্টিজ। বক্সের সামনে বল পেয়ে বাঁ পায়ের তুখোড় শটে গোল করে যান অর্টিজ। অমরিন্দর বল ছুঁয়েও থামাতে পারেননি। এরপরে বাকি সময় এটিকে মোহনবাগান ডিফেন্ডিং করে সময় কাটিয়ে দেয়। চার ম্যাচ অপরাজিত থাকার পরে এই প্ৰথম হার হজম করল গোয়া।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে