জিও তে মাত্র ১ টাকায় পেয়ে যান আনলিমিটেড ডেটা, মেয়াদ ৩০ দিন

0
59

রিলায়েন্স জিও নিয়ে এল নতুন রিচার্জ প্ল‍্যান। নতুন রিচার্জ প্ল্যানের খরচ ১ টাকা এবং তার মেয়াদ ৩০ দিন ( Jio Rs 1 Plan Details)। যে সব জিও ব্যবহারকারীদের অতিরিক্ত ডেটার প্রয়োজন হবে না, তাঁরা এই সস্তার প্ল্যানটি ব্যবহার করে ব্যাপক ভাবে উপকৃত হবেন। ইতিমধ্যেই প্ল্যানটি মাইজিও অ্যাপ থেকে উপলব্ধ হয়ে গিয়েছে।

Advertisement

রিলায়েন্স জিওর ১ টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি বা মেয়াদ ৩০ দিন। প্ল্যানটিতে আপনাকে সব মিলিয়ে ১০০এমবি (100MB) ডেটা অফার করা হবে। আর সেই অল্প পরিমাণ ডেটাই যখন ইউজাররা ব্যবহার করে ফেলবেন, তার ঠিক পরেই ডেটা স্পিড হয়ে যাবে ৬৪Kbps।

এই প্ল্যানটি যদি ১০ বার রিচার্জ করা হয়, তাহলে ইউজাররা ১জিবি (1GB) হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। অর্থাৎ হিসেব মতো এই খরচ কিন্তু প্রকৃতপক্ষে রিলায়েন্স জিওর ১জিবি ডেটা প্ল্যানের থেকেও কম হতে চলেছে, যার জন্য গ্রাহকদের ১৫ টাকা খরচ করতে হয়।

এদিকে চলতি সপ্তাহের শুরুতেই ১১৯ টাকার রিচার্জ প্ল্যানে সামান্য পরিবর্তন করেছে রিলায়েন্স জিও। এই প্ল্যানে এবার থেকে গ্রাহকদের ৩০০টি করে SMS এবং প্রতিদিন ১.৫জিবি করে হাই-স্পিড ডেটা অফার করা হবে।  ১১৯ টাকার রিচার্জ প্ল্যানে ১৪ দিন ভ্যালিডিটি পেয়ে যান গ্রাহকরা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে