হাঁটতে গিয়েই ধপাস্! তেমুরের জন্মদিনে ছেলের প্রথম হাঁটার ভিডিও শেয়ার করলেন বেবো

0
35

আজ ছোটো নবাব তৈমুর আলি খানের জন্মদিন ছিল। করোনার জেরে এখন মায়ে-পোয়ে বিস্তর দূরত্ব। প্রায় বাড়ি ভাগাভাগির পর্যায়ে। এমতবস্থায় ভারাক্রান্ত মনেই করোনা আক্রান্ত অবস্থায়।

পাঁচে পা দিল সইফ করিনার আদরের ছেলে। জন্ম থেকেই পাপারাজ্জিদের সঙ্গে ওঠাবসা। ইন্টারনেট সেনসেশন সে। বড় হয়েও এতটুকু জনপ্রিয়তা কমেনি তৈমুরের। আর এবারের জন্মদিনে মা করিনা ফিরে গেলেন মাতৃসত্বার প্রথমবস্থয়। স্মৃতির পাতা উলটে তৈমুরের প্রথম বার হাঁটতে শেখার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে টলোমলো পায়ে হেঁটে এগিয়ে আসছে ছোট্ট তৈমুর। মুখে একগাল হাসি। টাল সামলাতে না পেরে ধপাস! মিষ্টি ভিডিওটি শেয়ার করে করিনা লিখেছেন, “তোমার প্রথম হাঁটা তোমার প্রথম পড়ে যাওয়া। কত গর্বের সঙ্গে আমি রেকর্ড করেছিলাম এটা।

আর‌ও লেখেন, “এটা তোমার প্রথম আর শেষ পড়ে যাওয়া নয়। কিন্তু একটা কথা আমি নিশ্চিত জানি, তুমি সবসময় নিজেকে টেনে তুলবে, আরো বড় পদক্ষেপ নেবে আর মাথা উঁচু করে এগিয়ে যাবে। কারণ তুমি আমার ‘টাইগার’! শুভ জন্মদিন আমার হৃদস্পন্দন, আমার টিম টিম, তোমার মতো কেউ নেই আমার সোনা!”

প্রসঙ্গত, করোনার জেরে দুই বাড়ির একটিতে অভিনেত্রী নিজেকে আইসোলেশনে রেখেছেন। ওই বাড়ির ঠিক সামনেই অপর বাড়িটিতে সইফ তাঁর দুই ছেলেকে নিয়ে রয়েছেন। সন্তানদের দেখতে পাচ্ছেন না অভিনেত্রী। তাই তাঁর কাঁদোকাঁদো অবস্থা। দুদিন আগেই ইনস্টা স্টোরিতে করিনা লিখেছিলেন, ‘কছেলের ছোটবেলায় ফিরে গিয়েছেন।রোনা তোমাকে ঘৃণা করি… আমার সন্তানদের মিস করছি… কিন্তু তাড়াতাড়ি ঠিক হতেই হবে!’

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে