সান্তা গুনাগুনের কাছে আবদার লিটল গুনাগুনের! বাবা হতে চায় সৌজন্য?

0
11

একসময় সর্বোচ্চ রেটিং নিয়ে টিআরপি লিস্টে প্রথমে অবস্থান করতে দেখা গিয়েছিল খড়কুটোকে। যৌথ পরিবারের মিষ্টি গল্প,গুনগুন-সৌজন্যের দুষ্টু মিষ্টি প্রেম দারুন আকর্ষণ করেছিল দর্শকদের। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে তিন্নি বনাম গুনগুন সৌজন্যর একঘেয়ে ঝগড়া, অশান্তি দেখতে হাঁপিয়ে উঠেছেন দর্শকরা। আর তারই প্রভাব এসে পড়তে থাকে টিআরপি তালিকায়।

Advertisement

কিন্তু ফের নতুন চমক নিয়ে আসছে টিম খড়কুটো। বড়দিনের বড়সড় সারপ্রাইজ অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য। এমনটাই সিরিয়ালের নতুন প্রোমোতে বিদ্যমান। নতুন প্রোমোতে সান্টা ক্লজের সাজে দেখা মিলেছে গুনগুনের।

মুখভর্তি সাদা দাড়ি আর লাল পোশাকে সেজে রাতের অন্ধকারে গুনগুনকে সবার ঘরে ঘরে গিয়ে মোজায় করে উপহার রেখে আসতে দেখা যাচ্ছে ভিডিওতে। এরপর নিজের ঘরে গিয়ে মোজার মধ্যে ‘লিটল গুনগুন’ পুতুল দেখে অবাক হয়ে যায় সে। আসলে এবার সবাই চাইছে পুচুসোনার মতোই গুনগুন সৌজন্যর জীবনে আসুক ‘লিটল গুনগুন’।

উল্লেখ্য এই সিরিয়ালে নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায়। অনান্য সিরিয়াল গুলির তুলনায় এই সিরিয়ালে তাদের সম্পর্ক একটু আলাদা। কারণ নায়ক,নায়িকা দুজনেই একে অপরের বিপরীত। তবে দুজনের মধ্যে যতই অমিল থাকুক, ঝগড়া, মান অভিমানের পালা চলুক চরম কঠিন পরিস্থিতিতেও একে অপরের হাতটা ধরে রাখে শক্ত করে। আর এটাই খড়কুটোর মূল ইউএসপি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে