অধিনায়কত্ব করছেন না কোহলি! কারণ জানালেন নতুন অধিনায়ক রাহুল

0
55

সোমবার থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জোহানেসবার্গ টেস্টে শুরু হয়েছে। মাঠে হঠাৎই দেখা যায় টস করতে যাচ্ছেন লোকেশ রাহুল। খেলছেন না বিরাট কোহলী। কেন খেলছেন না তিনি? জানালেন রাহুল নিজেই।

টস জিতে ব্যাটিং নেওয়ার পরে রাহুল বলেন, “বিরাটের কোমরের উপর দিকে চোট রয়েছে। সেই কারণে এই টেস্টে খেলছে না।” চোট কতটা গুরুতর সেপ্রসঙ্গে রাহুল বলেন, “আমাদের ফিজিয়ো ব্যাপারটা দেখছে। আশা করব, পরের টেস্টের আগে ও সুস্থ হয়ে উঠবে।”

Advertisement

অধিনায়কত্ব করার স্বপ্নপূরণ প্রসঙ্গে লোকেশ রাহুলের মত, “সব ক্রিকেটারেরই স্বপ্ন থাকে দেশকে নেতৃত্ব দেওয়ার। সেই সুযোগ আসায় আমি সম্মানিত। এই চ্যালেঞ্জ নেওয়ার জন্য মুখিয়ে আছি।”

তিনি সম্মুখেই জানিয়ে দেন দলে একটি মাত্র বদল হয়েছে কেবল। কোহলীর জায়গায় এসেছেন হনুমা বিহারি। ছন্দে না থাকলেও এই টেস্টে খেলছেন চেতেশ্বর পুজারা এবং অজিঙ্ক রহাণে। ব্যাটিং নেওয়ার কারণ ব্যাখ্যা করে রাহুল বলেন, “আমরা প্রথমে রান তুলে ওদের চাপে ফেলে দিতে চাই।”

জোহানেসবার্গে খেলা নিয়ে একটু বেশীই আত্মবিশ্বাসী রাহুল বলেন, “এখানে আমরা জিতেছি। আশা করছি সেই ধারাবাহিকতা এ বার আমরা দেখাতে পারব। সব মিলিয়ে সেঞ্চুরিয়নে আমরা ভাল খেলেছি। দল হিসেবে আমরা সত্যিই ভাল খেলেছি।”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে