শুভেন্দু অধিকারীর নেতৃত্বে রাজভবনের পথে বিজেপি বিধায়করা, দাবি পুনরায় পুরভোটের!

0
13

একুশের কলকাতা পুর নির্বাচনে সব বুথে ভোট লুঠ হয়েছে। তাই কলকাতার সব বুথে ভোটগ্রহণ বাতিল করে নতুন করে ভোট করানোর দাবি জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার সন্ধেয় রাজভবন থেকে বেরিয়ে এমনটাই বললেন মিডিয়ার সামনে।

এদিন সল্টলেকের বাসভবনে দাঁড়িয়ে শুভেন্দু সংবাদমাধ্যমকে বলেন, “আজকে যা পরিবেশ মমতা সরকার তৈরি করেছে, তা গণতন্ত্রের জন্য ভয়ঙ্কর। কলকাতায় পুরো ভোট লুঠ হয়েছে। পুলিশকে বাজে ভাবে ব্যবহার করেছে। বিধায়কদের এমএলএ হস্টেলে পুলিশ দিয়ে আটকে রেখেছিল। সাংসদকে আটকেছে, বিরোধী দলনেতার অফিসে বিধায়করা ছিলেন। সেখানে ৩০০ পুলিশ দিয়ে ঘিরে রেখেছিল। সল্টলেকে তো ভোট ছিল না। এটা কলকাতা পুরসভা নয়, বিধাননগর পুরনিগমের এলাকা। পাঁচটার পর রাজভবনে যাওয়ার সময় আমাদের আটকানো হয়।”

Advertisement

শুভেন্দুর সংযোজন, “রাজ্যপালের কাছে আমরা আবেদন করব পুরো ভোট বাতিল করতে হবে। আবার নতুন করে ভোট করাতে হবে কলকাতায়।” প্রসঙ্গত, বিজেপি সূত্রে খবর, সেই সময় বিরোধী দলনেতার সঙ্গে বৈঠকে ওই বাড়িতে ছিলেন গেরুয়া দলের ২০ বিধায়ক-সহ রাজ্য বিজেপির একাধিক শীর্ষ নেতা।

শুভেন্দু অধিকারীর বাড়ি ঘেরাওয়ের বিষয়টি নিয়ে টুইটে সোচ্চার হলেন রাজ্যপাল জগদীপ ধনকর। টুইটে তিনি লিখেছেন, “সল্টলেকে শুভেন্দু অধিকারীর বাড়ি বিধাননগর পুলিশ দ্বারা অবরুদ্ধ। সেখানে ২০ জন বিজেপি বিধায়ক-সহ দলের বেশ কয়েকজন রাজ্যস্তরের নেতাও উপস্থিত রয়েছেন।”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে