মোদক বাড়িতে পিকনিক, পিকনিকের মুডে আবারও কাছাকাছি আসছে সিদ্ধার্থ ও মিঠাই?

0
36

মিঠাইও সিদ্ধার্থর মাঝে থাকা দুরত্ব ক্রমেই বাড়ছে। ফেরানো যাচ্ছে না মিঠাইয়ের মুখের হাসি। এমন অবস্থায় পরিস্থিতি স্বাভাবিক করতে দাদুর পরিকল্পনা পিকনিক। তারই এবার তোরজোর তুঙ্গে। মৌনতা ভেঙে সব গোছগাছ করে নিয়ে সিদ্ধার্থের সঙ্গে রেস্টুরেন্টে হানা দিল মিঠাই।

এই পিকনিকে কী হতে চলেছে? দাদুর এই প্ল্যানে কি সকলের মুখের হাসি ফিরবে! প্রশ্ন থেকেই যায়। তার জন‍্য দেখতে হবে এই ধারাবাহিক। তবে ইতিমধ‍্যেই একটা প্রোমো চলে এসেছে। তাতে দেখা যাচ্ছে, রুদ্রকে না পেয়ে কি এমন কাণ্ড ঘটিয়ে বসবেন তা দেখার অপেক্ষায় দর্শকমহলে।

Advertisement

এদিকে ঝামেলা করে বসলেন দাদুর বড় ছেলে আর শাস্তি বাবদ রান্নার দ্বায়িত্ব নিল সিদ্ধার্থের বাবা ও মিঠাই। এই দুইয়ের তাল মিলে কী জমে উঠবে দুপরের রান্না! এখন এই চমকের অপেক্ষায় সকলে। পিকনিকের মুডে আবারও কাছাকাছি আসছে সিদ্ধার্থ ও মিঠাই। কেমন হবে তাঁদের এই সফর। 

রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক। টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে। এখন দেখার মিঠাই ধারাবাহিক ঝড়ের বেগে ভাইরাল হওয়ার দৌরে এই সপ্তাহে কত দান করতে পারে। 

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে