Kulpi: কুলপিতে জমি নিয়ে বিবাদের জেরে ব্যবসায়ীকে খুনের অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে

0
58

সোমবার জমি নিয়ে প্রতিবেশীদের সাথে বিবাদের জেরে দক্ষিণ ২৪ পরগনায় খুন হলেন স্বর্ণ ব্যবসায়ী। ব্যবসায়ীকে রাস্তায় মাথা থেঁতলে খুন করার অভিযোগ উঠল ৪ প্রতিবেশীর বিরুদ্ধে। এছাড়াও ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা, জমি সংক্রান্ত নথিপত্রও চুরি করা হয়েছে বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর সোমবার সকালে দক্ষিণ ২৪ পরগনার কুলিপতে, ঈশ্বরীপুর পঞ্চায়েতের শ্যামবসুরচক এলাকার বাসিন্দা স্বর্ণ ব্যবসায়ী ৬০ বছরের প্রসূন মন্ডলের রক্তাক্ত দেহ রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারপরেই পুলিশে খবর দিয়ে স্থানীয়রাই তড়িঘড়ি প্রসূনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ এসে দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠায় এবং তদন্ত শুরু করে।

মৃতের পরিবারের তরফ থেকে প্রতিবেশী ৪ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে কুলপি থানায়। প্রসূনের দাদা প্রদীপ মন্ডল তাদের প্রতিবেশী নিমাই মন্ডল, উৎপল মন্ডল, শ্যামসুদ্দিন পুরকাইত, সৈফুদ্দিন পুরকাইতের বিরুদ্ধে পুলিশ থানায় অভিযোগ দায়ের করেন। মৃতের পরিবার পুলিশকে জানায় প্রসূনের পৈতৃক জমি নিয়ে প্রতিবেশীদের সঙ্গে তার মামলা চলছিল বহুদিন ধরে। প্রসূনের জমির কাগজপত্র নকল করে জমিটি বিক্রি করে দিয়েছে প্রতিবেশীরা। এই ঘটনাকে কেন্দ্র করেই শুরু হয় দুপক্ষের বিবাদ। সোমবার কুলপি ভূমি এবং ভূমি সংস্কার দফতরে সব পক্ষকেই ডাকা হয়। সেখানেই সমস্ত কাগজপত্র নিয়ে যাচ্ছিলেন প্রসূন। হঠাৎ বাড়ির কাছেই কিছুটা যাওয়ার পরেই তার ওপর আক্রমন করেন ওই প্রতিবেশীরা বলে অভিযোগ। প্রসূনকে রাস্তায় ফেলে তার মাথায় রড ও পাথর দিয়ে আঘাত করে মাথা থেঁতলে খুন করা হয়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে