Kulti: আন্ত:রাজ্য বেআইনি অস্ত্র পাচারকারী চক্রের পর্দাফাঁস

0
66

গতকাল এক পুলিশি অভিযানে পশ্চিম বর্ধমানের কুলটি থানার অন্তর্গত বরাকর চেক পয়েন্ট থেকে 46টি ম্যাগাজিন সহ 7 টি দেশী 25 মিমি পিস্তল বাজেয়াপ্ত করেছে।

কুলটি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, গোপন সূত্রে মারফত তাদের কাছে খবর আসে, খিলান্দাওড়া কেন্দুয়া বাজারের বরাকর চেক পয়েন্টে বেআইনিভাবে অস্ত্র পাচারের। তৎক্ষনাৎ এসডিপিসির নেতৃত্বে পুলিশের এক স্পেশাল টিম ঘটনাস্থলে পৌঁছে যায়। ঘটনাস্থল থেকে বামাল সমেত গ্রেফতার করা হয়েছে আশ মোহাম্মদ নামে এক ব্যক্তিকে। পুলিশের তরফ থেকে একথাও জানানো হয়েছে যে এই ব্যক্তি আন্ত:রাজ্য বেআইনি অস্ত্র পাচারকারী র‌্যাকেটের এক সদস্য। দীর্ঘদিন ধরেই এই র‌্যাকেটের পিছু ধাওয়া করছিলেন কুলটি পুলিশ। অবশেষে বৃহস্পতি বার সাফল্য মেলে।

ঘটনার পরেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপান উতোর। তৃণমূল কংগ্রেস এবং বিজেপি দুই পক্ষই দাবি করেছে ভোট পরবর্তী হিংসার কাজে ব্যবহারের জন্যই বিরোধী দলের কাছে পৌঁছাচ্ছিল এই বেআইনি আগ্নেয়াস্ত্র। ভোট পরবর্তী হিংসাত্মক পরিস্থিতি নিয়ে ইতিমধ্যেই সিবিআই তদন্ত শুরু করেছে। গ্রেফতার করা হয়েছে বিভিন্ন দলের বেশ কিছু কর্মী সমর্থকদের। এর মধ্যে এই ঘটনার প্রভাব কি হয়, সেটাই দেখার।

News By Gourab

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে