দেবের সঙ্গে বড়দিন সেলিব্রেশন মদনের, প্ল্যান শেয়ার করলেন কামারহাটির বিধায়ক

0
11

বড়দিন মানেই হুল্লোড়। কেক, খাওয়া দাওয়া আর ডিসেম্বরের শীতের আমেজ গায়ে মেখে পার্কস্ট্রিটৈ ঘুরুঘুরু। গত বছর করোনা আবহে মন খুলে বড়দিন পালন করতে পারেননি মদন মিত্র (madan mitra)। তাই ২০২০ ও ২০২১ দুবছরের সেলিব্রেশন একসঙ্গে করবেন ক্রিসমাস ইভে। তবে মদন মিত্র পার্কস্ট্রিটে নয়, বরং যাবেন অন‍্য জায়গায়। তবে একা নয়, বাংলা রাজনীতির ‘কালারফুল বয়’ এর সঙ্গে বড়দিন কাটাতে চলেছেন সাংসদ অভিনেতা দেবও (dev)।

Advertisement

ক্রিসমাসের ঠিক আগে ২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেব ও পরাণ বন্দ‍্যোপাধ‍্যায় অভিনীত ‘টনিক’।  এই ছবিই দেখতে যাবেন তিনি। ভিডিও বার্তায় তিনি বললেন, ‘এই বড়দিনে আমি একটাই জায়গায় যাব। নো প্যানিক অনলি টনিক। আগামী দশ বছরে বাঙালি এরকম ছবি আর পাবে না। পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবের অভিনীত ছবি টনিক। ছোট বড় সকলের জন্য টনিক। ২৪ ডিসেম্বর আসছে। যদি সত্যি মনে করতে হয় ও লাভলি, তাহলে দেখতে হবে টনিক। ইচ্ছেপূরণ এবং সম্পর্কের গল্প বলবে ‘টনিক’।

ছবিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, নীল মুখোপাধ্যায় প্রমুখ। সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

ছেলের ইচ্ছা অনিচ্ছায় ভর করেই কাটছিল বৃদ্ধ দম্পতির জীবন। ছেলে বৌমার সংসারে মানিয়ে গুছিয়ে থাকাটাই হয়ে উঠেছিল অভ্যাস। কিন্তু সেই অভ্যাস ভাঙতে তাঁদের জীবনে আসে টনিক। টনিকের দৌলতেই অপূর্ণ ইচ্ছেগুলোকে আকাশে উড়িয়ে দিলেন সেই দম্পতি। বিবাহবার্ষিকী উদযাপনে টনিকের সঙ্গে পাড়ি দিলেন দার্জিলিং। এটিই হল টনিকের গল্প।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে