“শরীরের খোঁজ সবাই রাখে কিন্তু কেউ মনের খোঁজ রাখে না”, হতাশা মধুমিতার কন্ঠে

0
31

এবার একাই লড়াই শুরু করবে পর্ণা। একটা এমএমএস-এ পাল্টে গেল তার মেয়ের জীবন…’। তারপর থেকেই যেন সবটা উল্টে পাল্টে গেল। বিয়ের পর স্ত্রীর শরীর নয় মন পাওয়াটাই আসল। স্বামী মুখে একথা বললেও কিন্তু ততক্ষণে বিচ্ছেদের নোটিশ পাঠিয়ে ঘাড় থেকে স্ত্রীকে নামাতে ব্যস্ত তিনি। একটা ভিডিওতে সবটা ওলট-পালট। তারপর থেকে তাকে আর কেউ কাজ দিতে চায় না।

আসলে মেয়েটার গায়ে ইতিমধ্যেই লেগে গেছে নোংরা তকমা। আসলে কখন যে নিজের অজান্তে প্রেমিককে এতটা ভালবেসে ফেলেছিল তা নিজেও বুঝতে পারেনি। সেই ভালবাসার গোপন মুহূর্ত ফাঁস হতেই সমস্তটা শেষ। না মেনে নিয়েছে বাবা, না মেনে নিয়েছে সমাজ। রাস্তায় বেরোলে হাজার হাজার লোভী মানুষ তার শরীরকে গোগ্রাসে গিলে খেতে আসছে। তবে এতদিন যা হয়েছে হোক, এবার একাই লড়াই শুরু করবে পর্ণা।

Advertisement

এই লড়াইয়ের প্রশ্ন তুলেছেন পর্ণা ওরফে মধুমিতা সরকার। চোখে-মুখে স্পষ্ট চিন্তার ছাপ, মাথা ভর্তি সিঁদুর, ছাপোষা গৃহবধূর লুকে ধরা দিয়েছিলেন মধুমিতা। হইচই প্ল্যাটফর্মের আগামী ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এ পর্ণাই হলেন মধুমিতা। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই প্রথম হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে মধুমিতাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হইচই-এর একটি ছোট ভিডিওতেই সবটা যেন স্পষ্ট হল। অভিনেত্রীর মতে, “বিশ্বাস না হলেও এটাই সত্যি, বিদেশ কিংবা মুম্বই বদলেছে। বলি নায়িকারা অনেকটাই সাহসী, অনেকেরই এমএমএস ফাঁস হয়েছে। তারপরেও তারা স্বাভাবিক ভাবে কাজ করে চলেছেন, ব্যতিক্রম বাংলা। এখানে শরীর সামান্য বেআব্রু হলেই রব উঠে যায়। আসলে এই রাজ্যে, শহর,শহরতলিতে শরীরের খোঁজ সবাই রাখে কিন্তু কেউ মনের খোঁজ রাখে না। সেই আশা করাও যেন অন্যায়। এই চরিত্র যেন অনেক বেশি মন কেড়েছে পর্ণার।”

প্রসঙ্গত, চলতি মাসের ২৬ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ ‘উত্তরণ’। আপতত ওয়েব সিরিজকে কেন্দ্র করেই টানটান উত্তেজনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। মুক্তির অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা। হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক অভিনেত্রী। নয়া লুকে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা। গতে বাঁধা সমীকরণ থেকে বেরিয়ে নিজেক গড়েপিঠে নিয়েছেন মধুমিতা সরকার। এই কয়েক বছরেই নিজের একটি আলাদা ফ্যানবেসও তৈরি করেছেন মধুমিতা। আগের থেকে অনেক বেশি গ্ল্যামারাস ও আর অনেকটাই সাহসী মধুমিতা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে