Malda:হনুমান রায় হত্যা মামলা: দোষী সাব্যস্ত দুই যুবকের সশ্রম যাবজ্জীবন কারাদণ্ড।

0
66

রেল কর্মী হনুমান রায়ের হত্যার অপরাধে বৃহস্পতি বার 2 জনকে দোষী সাব্যস্ত করে তাদের সাজা ঘোষণা করলো মালদা জেলা অ্যাডিশনাল ফাস্ট ট্র্যাক আদালত। বিচারপতি মৌ চ্যাটার্জী এদিন দোষী সাব্যস্ত দুই যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন। সঙ্গে তাদের প্রত্যেককে 10 হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর দশমীর রাতে নিজের কোয়ার্টারেই খুন হন রেল কর্মী হনুমান রায়। তদন্তে ভার নেমে পুলিশ হনুমান রায়ের মোবাইল ফোন বাজেয়াপ্ত করে। সেই মোবাইল ফোনের সূত্র ধরে জানা যায়, এই ঘটনার পেছনে সমকামিতা জনিত ঈর্ষা একটি প্রধান কারণ। পরে সেই সূত্রেই মালদহ ইংলিশবাজার থানার পুলিশ গ্রেফতার করেন পুরাতন মালদার বাসিন্দা মোহাম্মদ মোবারক এবং জাকির নামে দুই যুবককে। অবশেষে 17 জন সাক্ষীর বয়ানের ভিত্তিতে দুই যুবককে দোষী সাব্যস্ত করে আদালত।

মৃত হনুমান রায়ের আইনজীবী বিভাস চ্যাটার্জি বলেন, কোভিড প্রটোকলের মধ্যেও এত তাড়াতাড়ি রায় ঘোষণা একটা দৃষ্টান্ত স্থাপন করল। তবে সাজাপ্রাপ্ত আসামীদের পক্ষের আইনজীবী সুদীপ্ত গাঙ্গুলী জানিয়েছেন আদালতের রায়ে তারা সন্তুষ্ট নন। রায়ের কপি হাতে পেলে তারা উচ্চ আদালতে এর বিরুদ্ধে আপিল করবেন।

News By Gourab

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে