Malda: মালদাহে স্কুল ছাত্রীকে গনধর্ষনের অভিযোগে পলাতক তিন অভিযুক্ত।

0
61



স্কুল ছাত্রীকে গনধর্ষনের অভিযোগ শাসক দল ঘনিষ্ঠদের বিরুদ্ধে। মালদাহের রতুয়া থানার দেবীপুর গ্রাম পঞ্চাতের মাকাইয়া গ্রামের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার পর থেকেই পলাতক তিন অভিযুক্ত। অভিযুক্তরা শাসক দল ঘনিষ্ঠ হওয়ায় তাদের বিরুদ্ধে থানা থেকে কোন ব্যাবস্থা না নেওয়ার অভিযোগ তুলছেন নির্যাতিতার বাড়ির লোকেরা।

নাবালিকা জানায় কিছু দিন আগে সে টিউশন পড়তে যাচ্ছিল। সেই সময় পাশের গ্রাম বালুপুর এলাকার বাসিন্দা রহিমুল হক ও আরও দুই যুবক তাকে জোর করে গাড়িতে তোলে। তারপরে মাদক খাইয়ে সারা দিন ধরে তাকে গনধর্ষন করে অভিযুক্তরা। সারাদিন নির্যাতনের পর রাস্তা ফাঁকা দেখে এক সময় তাকে গ্রামে ফেলে পালায় অভিযুক্তরা। তারপর নাবালিকার জ্ঞান ফিরলে কোন মতে সে বাড়িতে গিয়ে পরিবারের লোকেদের সমস্ত ঘটনা জানায়।

ঘটনার সময় নাবালিকার বাবা অন্য গ্রামে গেছিলেন শ্রমিকের কাজ করতে ফিরে এসেই তিনি পুলিশে অভিযোগ জানান। কিন্তু পুলিশ প্রথমে অভিযোগ নিতে চান নি অভিযুক্তরা শাসক ঘনিষ্ঠ বলে। পরে শনিবার নির্যাতিতার বাবা মালদহের পুলিশের সুপারের কাছে গিয়ে অভিযোগ জানান। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান,”ঘটনার তদন্ত শুরু হয়েছে, অভিযুক্তরা ছাড়া পাবে না”।

এই ঘটনার কথা সামনে আসা থেকেই শুরু হয়েছে শাসক বিরোধী তরজা। তৃনমূলের পক্ষ থেকে জানানো হয়েছে এমন ঘৃহ্ন অপরাধ করে থাকলে কাউকেই ছাড়া হবে না। পুলিশ পুলিশের কাজ করবে অপরাধীদের খুঁজে বার করবে। কোন একজনের ব্যাক্তির অপরাধের দায় তারা নেবে না। অপরাধীদের কঠোর শাস্তির দাবি করছেন তারাও।

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে