Malda: স্ত্রীকে খুন করে চাদর দিয়ে ডেকে চম্পট স্বামী, ব্যাপক উত্তেজনা ইংরেজবাজার এলাকায়।

0
6



মালদাঃ খাটের ওপর আরামে চাঁদর মুড়ি দিয়ে ঘুমোচ্ছেন যেন তাহেরা বিবি। সকালে পরিবারের লোক ঘুম থেকে উঠে তাই দেখেন কারোর বোঝার কোন উপায় নেই যে আসল ঘটনাটি কী। কিন্তু বেলা বাড়ার সাথে সাথে বাড়ির লোকেদের অনেকবার ডাকার পরও যখন কোন সারা দিচ্ছেন না তাহেরা, তখন আশ্চর্য হয়ে খাটের সামনে এগিয়ে গিয়েই অবাক হন পরিবারের সকলে। খাটের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তিনি। ডাকাডাকিতে প্রতিবেশী থেকে পরিবারের সকলেই এসে গেছেন কিন্তু তাহেরা বিবির স্বামীকে কোথাও দেখতে পাওয়া যায় না। শনিবার সকালের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

এরপরেই পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে দেহ ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান তাহেরা বিবিকে খুন করে পালিয়ে গেছে তার স্বামী সলিল শেখ। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার গাবগাছি এলাকায়। পরিবারের তরফে জানানো হয়েছে মৃত গৃহবধূ তাহেরা বিবির বয়স হয়েছিল ৪৪ বছর। চার ছেলে ও এক মেয়ে নিয়ে স্বামীর সঙ্গে থাকতেন তিনি। প্রতিবেশীরা জানান প্রায় দিনই অশান্তি লেগে থাকত স্বামী স্ত্রীর। তাহেরার বাপের বাড়ির লোকেরাও বহুবার এসে ঝামেলা মিটিয়েছেন। কিন্তু তার পরিনতি যে এরম হবে তা কেউই আশা করতে পারেন নি।

পুলিশ জানিয়েছে পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই তাহেরা বিবিকে খুন করে পালিয়েছে স্বামী সলিল শেখ। অভিযুক্ত প্রথমে বাটখারা দিয়ে মাথা থেতলে দেয় তারপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে নিজের স্ত্রীকে। খুন করে স্ত্রীর দেহ চাদর দিয়ে ডেকে পালায় অভিযুক্ত। মৃতদেহের পাশ থেকেই ধারালো অস্ত্র ও বাটখারা বাজেয়াপ্ত করেছে পুলিশ। অভিযুক্ত স্বামী সলিল শেখের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

News by Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে