Malda Crime: মালদায় মূক-বধির যুবতীকে ধর্ষন ও পরে খুনের চেষ্টা, গ্রেফতার পলাতক অভিযুক্ত

0
50



আবারও খবরের শিরোনামে মালদা। এবার এক মূক-বধির যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল পাড়ারই এক যুবক মজিফুল শেখের বিরুদ্ধে। দুপুরে বাড়ির কাছেই চাষের জমিতে কাজ করতে গেছিলেন ওই যুবতী। সেখানেই তাকে ধর্ষন করে ও বেধরক মারধর করা হয় তারপর গলা টিপে খুন করার চেষ্টা করে অভিযুক্ত কিন্তু কপাল জোরে বেঁচে যান যুবতী। মালদার মানিকচক থানায় শনিবার এমনি অভিযোগ দায়ের করে যুবতীর দাদা শেখ গিসু। নরপুর গ্রামের এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ।

স্থানীয়রা জানান ছোটবেলা থেকেই মূক-বধির ২৫ বছরের ওই যুবতীর মা বাবা নেই দাদার কাছেই থাকেন তিনি। প্রতিদিনের মতো দুপুর ১টা নাগাদ চাষের জমিতে কাজ করতে যান ওই যুবতী। পরে সন্ধ্যে হয়ে যাওয়ার পরও বাড়িতে না ফিরলে বাড়ির লোকেরা প্রতিবেশীদের সাথে নিয়ে খুঁজতে বেরোন যুবতীকে। কিন্তু অনেক খোঁজাখুঁজির পরও তাকে কোথাও খুঁজে না পেয়ে বাড়ি ফিরে আসেন সবাই। পরে রাত ৮টার দিকে ওই যুবতী কোনরকমে অর্ধনগ্ন অবস্থায় বাড়ি ফেরেন।

বাড়ি ফিরে যুবতীর ওরকম অবস্থা দেখে বাড়ির লোক প্রশ্ন করলে ইশারায় সমস্ত ঘটনা জানান যুবতী। ঘটনার প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, ওই যুবতীকে ধর্ষন করে মারধরও করে অভিযুক্ত যুবক পরে প্রমাণ লোপাট করার জন্য গলা টিপে খুনের চেষ্টা করে। শ্বাসরুদ্ধ নির্যাতিতা জ্ঞান হারালে তাকে মৃত ভেবে ফেলে রেখে পালায় অভিযুক্ত। গুরুতর জখম যুবতীকে মানিকচক গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়। মজিফুল শেখের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করলে ভোর রাতে অভিযুক্তকে পুলিশের একটি দল গ্রেফতার করে। ধৃত যুবককে মালদা জেলা আদালতে পেশ করে মানিকচক থানার পুলিশ।

News by Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে