Mamata Banerjee News: ঘাটালে মুখ্যমন্ত্রী, খতিয়ে দেখলেন বন্যা পরিস্থিতি

0
165
Mamata Banerjee News: ঘাটালে মুখ্যমন্ত্রী, খতিয়ে দেখলেন বন্যা পরিস্থিতি



Priyanka Pal, DNI: ফের জননেত্রীর ভূমিকায় অবতীর্ণ হলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিম মেদিনীপুরের ঘাটালে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতেই মাননীয়ার এই সফর। রীতিমতো জমা জলে দাঁড়িয়ে কথা বললেন জেলাশাসকের সঙ্গে। সরেজমিনে খতিয়ে দেখলেন ঘাটালের পরিস্থিতি।

এদিন মুখ্যমন্ত্রীকে এভাবে কাজ করতে দেখে অনেকটা ভরসা পেলেন দুর্গতরা। মঙ্গলবার পূর্ব ঘোষণা অনুযায়ী দুপুর ১২টার পরেই ঘাটালের বন্যা বিপর্যস্ত এলাকায় পৌঁছান মাননীয়া। ঘাটালের সাংসদ দেব, জলসম্পদ উন্নয়ন মন্ত্রী সৌমেন মহাপাত্র ও অন্যান্য সরকারি আধিকারিককে সঙ্গে নিয়ে চলে যান বন্যার জল জমে থাকা এলাকায়। এরপর ত্রাণ শিবিরে গিয়ে দুর্গতদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। তাঁদের কয়েকজনের হাতে ত্রাণও তুলে দেন।এছাড়াও শিবির পরিদর্শনে তাঁর সঙ্গে ছিলেন ঘাটালের তৃণমূল বিধায়ক, প্রাক্তন পুলিশকর্তা হুমায়ুন কবীর।

সবদিক খতিয়ে দেখে মাননীয়া কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। তিনি জানান, “দীর্ঘদিনের পরিকল্পনা সত্ত্বেও ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত হচ্ছে না।” এ প্রসঙ্গে দলের সাংসদদের নির্দেশ দেন, দিল্লি গিয়ে যেন কেন্দ্রকে এ বিষয়ে চাপ দেওয়া হয়। এছাড়া কলকাতায় ফিরে মুখ্যমন্ত্রী নিজে ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়ে রিপোর্ট তৈরি করে তা কেন্দ্রের কাছে পাঠাবেন বলেও জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে