সপাটে চড় থেকে মহিলাদের ধাক্কা, ফ্যানদের সেলফি তোলার আবদারে বারংবার রুষ্ট জন আব্রাহাম

0
109

অনুরাগীদের সেলফি তোলবার আবেদনে জন আব্রাহাম বারংবার মেজাজ হারিয়েছেন, একথা সকলেই জানে। ‘ফোর্স ২’-এর সময় তো এক ভক্তকে সজোরে চড় কষিয়ে দিয়েছিলেন জন। আসলে ট্রেলার লঞ্চ সেরে গাড়িতে উঠবার সময় আচমকাই জনের হাত টেনে ধরে ভক্ত। সেলফি তোলবার জন্য নিজের দিকে আনবার চেষ্টা চালাচ্ছিল, ওমনি মেজাজ হারান জন। বিরক্ত হয়ে ভক্তকে চড় মারেন, ধমকও দেন তারকা।

যদিও পরবর্তীকালে জনের মুখপাত্র পুরো বিষয়টি এড়িয়ে যান, বলেন “জেনে বুঝে জন কোনওদিন তাঁর ফ্যানেদের আঘাত করবে না। ওটা ভুল বোঝাবুঝি মাত্র।” মুখপাত্র আরও দাবি করেন ওই ফ্যান পরবর্তীতে জনের বাড়ি গিয়ে অভিনেতার সঙ্গে দেখা করেন এবং ক্ষমা চান নিজের ব্যবহারের জন্য।

Advertisement

তবে এটা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়, জন বহুবার এমন কাণ্ড ঘটিয়েছেন ক্যামেরার সামনে। আর শুরু পুরুষ ফ্যানেদের সঙ্গেই এমনটা ঘটেছে তা নয়, মহিলা ভক্তদেরও ধাক্কা মেরে সরিয়ে দিতে দেখা গিয়েছে জনকে। এর জেরে বহুবার সমালোচনার মুখে পড়েছেন জন।

বক্স অফিসে জনের শেষ রিলিজ ছিল ‘সত্যমেব জয়তে ২’। যা এক্কেবারেই ব্যর্থ হয়েছে। তবে জনের হাতে আপতত একগুচ্ছ প্রোজেক্ট। শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে তাঁকে, এছাড়াও ‘অ্যাটাক’ এবং ‘এক ভিলেন রির্টানস’ ছবিতে দেখা যাবে জনকে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে