রুপে লক্ষ্মী, গুনে সরস্বতী, তাবড় তাবড় বলিউডি ডিভাদের এক তুড়িতে পেছনে ফেলবে কাটাপ্পার মেয়ের সৌন্দর্য!

0
135

ভারতীয় সিনেমার প্রথম ব্লকবাস্টার হিট বাহুবলি, যা বাজারে হাজার কোটি টাকার ব্যবসা করেছে। বাহুবলির দৌলতে জনপ্রিয় হয়েছে বেশ কয়েকটি চরিত্র। তাদের মধ্যে কাটাপ্পা চরিত্রটি ভারতীয় সিনেমায় আইকনিক হয়ে রয়ে গিয়েছে। এই চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা সত্যরাজ। আর আজকের প্রতিবেদন সত্যরাজের মেয়েকে নিয়ে।

Advertisement

কাটাপ্পা কন্যা হওয়ার সুবাদে দিব্যাও বলিউডপ্রেমীদের কাছে বেশ পরিচিত নাম। তবে শুধু বাবার পরিচয় তার পরিচয় নয়। তার রয়েছে নিজস্ব পরিচিতি। অভিনেত্রী নয়, তিনি একজন নিউট্রিশনিস্ট এবং সমাজসেবী।

বাবা দক্ষিণের নামী ব্যক্তিত্ব হওয়া সত্ত্বেও দিব্যা অভিনয় জগতে আসতে চাননি। বরং তিনি পড়াশোনায় মনোনিবেশ করে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চেয়েছেন। একজন নিউট্রিশনিস্ট হিসেবে মানুষের স্বাস্থ্য কিভাবে ভালো রাখা যায়, সেটাই তার কাজ।

মাদ্রাস বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েট হ‌ওয়ার পর ইউএসএ থেকে নিউট্রিশন নিয়ে পড়াশোনা করেছেন। তার একটি এনজিও রয়েছে যেখানে গরিব ছেলে-মেয়ে এবং অসহায় মহিলাদের বিনামূল্যে খাবার দেওয়া হয়। দেশের অপুষ্টিতে ভোগা বাচ্চাদের নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠিও লিখেছিলেন তিনি। শীঘ্রই তিনি অপুষ্টিতে ভোগা শিশুদের নিয়ে একটি ডকুমেন্টারি তৈরি করতে চলেছেন। তার কাজ ইউএসএ’র একটি ফার্মা কোম্পানির মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছিল। যে কারণে প্রাণনাশের হুমকিও পেয়েছিলেন তিনি।

তবে এসব হুমকিকে থোরাই কেয়ার, দিব্যা মনে করেন, সঠিক পুষ্টিগুণ যুক্ত খাবার থেকেই সুস্বাস্থ্যের সূত্রপাত হয়। তবেই সকলের স্বাস্থ্যরক্ষা সম্ভব। জনপ্রিয়তার নিরিখে দিব্যার ফ্যান ফলোয়ার্স ইনস্টাগ্রামে কিছু কম নেই। ইনস্টাগ্রামে তিনি স্বাস্থ্য সম্পর্কিত বহু তথ্য এবং পুষ্টিগুণসম্পন্ন খাবারের ছবি শেয়ার করেন। সঙ্গে নিজের সুন্দর সুন্দর ছবিও আপলোড করে থাকেন। সৌন্দর্যের নিরিখে বলিউড ডিভাদের অনায়াসেই টেক্কা দিতে পারেন দিব্যা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে