Metiabruz:মেটিয়াবুরুজে নাবালিকা ধর্ষণে গ্রেফতার অভিযুক্ত

0
80

শহরে ফের নারকীয় লালসার শিকার ৮ বছরের নাবালিকা। মেটিয়াবুরুজ এলাকায় ফ্ল্যাটের বাইরে এনে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হল বিজয় সাউ ওরফে পাঁচু নামে এক যুবককে। ঘটনাটি কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।
মেটিয়াবুরুজের একটি বহুতলে বাবা মারা গেছেন বলে মা, দাদু, ঠাকুমা ও দুই ভাইবোনের সঙ্গে থাকতেন নির্যাতিতা। জানা গেছে নাবালিকাই বাড়ির সবার ছোট। বাড়িতে মা না থাকার সুযোগ নিয়ে নাবালিকা কে আবাসনের সিঁড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এমনকি কাউকে না জানানোর কথা বলে নাবালিকাকে প্রাণ নাশের হুমকীও দেওয়া হয়। কিন্তু নাবালিকার মা বাড়ি ফিরলেই সমস্ত কথা মাকে জানিয়ে দেয় নির্যাতিতা। পরে থানায় অভিযোগ জানায় পরিবারের লোক।
অভিযুক্ত বিজয় সাউর বাড়ি মেটিয়াবুরুজেরই দিনমিস্ত্রি এলাকায়। পাঁচু নিজে বিবাহিত এবং ৬ বছরের মেয়ের বাবা। কী কারণে সে এমন ঘটনা ঘটাল সে বিষয়েও খতিয়ে দেখছে পুলিশ। তার ভাইয়েরা এলাকার প্রভাবশালী ব্যাক্তি হওয়ায় তাদের বিরুদ্ধে মুখ খোলার সাহস পান না এলাকাবাসী। তবু এই ঘটনার পর অভিযুক্তের কঠোর শাস্তির দাবী তুলছেন সকলই। নিজে কন্যা সন্তানের পিতা হয়ে কীভাবে সে এমন ঘটনা ঘটলা এলাকাবাসী সকলেরই একই প্রশ্ন।

News By Tania

Advertisement
Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে