NCB Raid:ক্রুজ পার্টিতে এনসিবির হানা, আটক শাহরুখ পুত্র আরয়ান সহ ১০

0
74

বিলাসবহুল ক্রুজ পার্টিতে আচমকা হানা দেয় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)।পার্টিটি এম্প্রেস শিপের কর্ডেলিয়া ক্রুজে হচ্ছিল। সূত্রের খবর মুম্বাই-এর উপকূলে চলা এই ক্রুজ পার্টিতে তল্লাশি চালিয়ে এনসিবি প্রচুর টাকার নিষিদ্ধ মাদক যেমন কোকেন, হ্যাশিস ও এমডিএম পায়। এই ঘটনায় বলিউডের কিং শাহরুখ খানের পুত্র আরিয়ান সহ ফ্যাশন জগতের মোট ১০ জন কে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে এনসিবি।

সূত্রের খবর ২ অক্টোবর শনিবার দুটো নাগাদ মুম্বাই থেকে গোয়ার উদ্দ্যেশে রওনা দিয়েছিল এই বিলাসবহুল প্রমোদতরীটি। কথা ছিল ৩ দিন ২ রাত আরব সাগরের বুকে কাটিয়ে ৪ অক্টোবর ১০ টায় আবার মুম্বাইতে ফিরে আসবে ক্রুজটি। আর ক্রে’ আর্ক নামক এই মিউজিক্যাল পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়ে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনসিবি। যাত্রীদের ছদ্মবেশে এনসিবি গোয়েন্দারা উঠে পড়েন প্রমোদতরীটিতে। ক্রুজটি ছাড়ার পর মাঝ সমুদ্রে পৌছাতেই উদ্দাম পার্টি শুরু হয়। মাদক ব্যবহার শুরু হতেই শমহিমায় আসে এনিসিবি গোয়েন্দারা। তল্লাশি শুরু করেন তারা। তারপরেই লেডিজ হ্যান্ডব্যাগ, চশমার বাক্স ও আরো বিভিন্ন স্থান থেকে প্রচুর পরিমানে মাদক উদ্ধার করে এনসিবি গোয়েন্দারা। এই বিলাসবহুল রেভ পার্টিতে ঢোকার জন্য এক একজনের প্রবেশমূল্যই ছিল ১ লক্ষ টাকা।এই বিলাসবহুল রেভ পার্টির আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। ইতিমধ্যে পার্টির ৬ আয়োজকের বিরুদ্ধে সমন জারি করেছে এনসিবি।

এনসিবির জেরায় শাহরখ পুত্র আরিয়ান জানান তিনি এই পার্টিতে ভিভিআইপি অতিথি হিসেবে আমন্ত্রন পেয়ে গিয়েছিলেন। প্রথমে মাদকের সঙ্গে তার কোন যোগ নেই বললেও। পরে জেরার মুখে মাদক নিয়েছেন স্বীকার করে নেন তিনি। আরিয়ানকে এখনো গ্রেফতার না করা হলেও তার ফোন বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর এনসিবি সূত্রে। ফোনে মাদক সেবন বা রাখা সংক্রান্ত কোন তথ্য বা চ্যাট রয়েছে কিনা এবিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। আরিয়ান সহ দিল্লির তিন ব্যবসায়ীর মেয়েদের ও ফ্যাশন জগতের অনেক কেই আটক করেছে এনসিবি।

News by Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে