স্যুট পড়ে নয়, স্যান্ডো গেঞ্জি পড়ে টাকা নেওয়ার সময় ভালো লাগছিল মেয়রকে, ববি হাকিমের‌ মেয়ের পোস্টে ট্রোলিংয়ের বন্যা

0
28

স্যোশাল মিডিয়ার দৌলতে অভিনেতা থেকে রাজনীতিবিদ, খেলোয়ার থেকে অতি সাধারণ মানুষ, সকলের ঘরের খবর জানাই ভীষণ সহজসাধ্য হয়ে পড়েছে। যাদের কোনোকালে ধরাছোঁয়ার বাইরে ঠাহর হত, তারাও যেন ভীষণ কাছে চলে এসেছে। আর এর জেরে পাল্লা দিয়ে বাড়ছে ট্রোলিংয়ের ঘটনাও।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাবার ছবি পোস্ট করেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের কন্যা সাবা হাকিম। ছবি পোস্ট করার পাশাপাশি ক্যাপশনে তিনি লেখেন “এক মিনিট সময় নিয়ে বলতে চাই, আমার বাবা খুব হ্যান্ডসম!” ছবিটি টুইট করতেই কমেন্টের বন্যা বয়ে যায় সেখানে।

অনেকেই সেখানে ববি হাকিমকে ট্রোল করারও চেষ্টা করেন। তাঁদের মধ্যে একজন নেটিজেন লেখেন, “স্যান্ডো গেঞ্জি পরে টাকা নেওয়ার সময় আরও হ্যান্ডসম লাগছিল।” আর তারপর থেকেই এই কমেন্টও রীতিমতো ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে!

প্রসঙ্গত উল্লেখ্য, নারদ কাণ্ডের স্টিং অপারেশনের ভিডিয়ো ক্লিপিংসে স্যান্ডো গেঞ্জি পরা অবস্থায় ফিরহাদ হাকিমকে টাকা নিতে দেখা গিয়েছিল। সেই ভিডিও তুমুল ভাইরাল হয়ে যায় ওই সময়। তার পরে, স্বাভাবিকভাবেই হাজারও প্রশ্নের মুখে পড়েন ফিরহাদ!

পাশাপাশি, বিজেপি, কংগ্রেস এবং বামফ্রন্টের তরফে একাধিকবার মেয়রের সেই ভিডিয়ো ফুটেজ তুলে ধরে কটাক্ষ করা হয়েছে। এমনকি, গত বছরই নারদ মামলায় গ্রেফতার করা হয়েছিল ফিরহাদ হাকিমকে। CBI-এর ওই মামলা গড়ায় সুপ্রিম কোর্ট পর্যন্ত। যদিও সেই মামলায় শর্তসাপেক্ষে জামিন পেয়ে গিয়েছেন ফিরহাদ। তবে, সেই ঘটনার প্রসঙ্গ বারবার উপস্থাপিত হয় এখনও। আর এবার সেই প্রেক্ষিতেই ছবিটি এখন পড়েছে ট্রোলের মুখে!

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে