সুপার সিঙ্গার ৩ য়ের সেটে বড় চমক! আংটি বদলের বাঁধা পড়ল কাশ্মীর-কলকাতা

0
13

কলকাতার বাঙালি প্রেমিকার জন্য তিনি ঘর ছেড়েছিলেন। বাংলা গান শিখে যোগ দিয়েছিলেন স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’-এর প্রতিযোগিতায়। জোরকদমে বাংলা ভাষাও শিখছেন একই সঙ্গে। নিখিলের সেই চেষ্টা বৃথা হতে দিলেন না প্রেমিকা সুস্মিতা বিশ্বাস। জামাই হিসেবে কাশ্মীরি ছেলেকে মেনে নিল তার পরিবার।

এ বার বিয়ের মরশুমে আশীর্বাদ আর আংটি বদল হতে চলেছে। সাক্ষী থাকবে ‘সুপার সিঙ্গার ৩’-এর সেট। এই বিশেষ অনুষ্ঠান পর্ব সম্প্রচারিত হবে আগামী শনি-রবিবার রাত সাড়ে ন’টার স্টার জলসার পর্দায়।

Advertisement

অনুষ্ঠানের প্রোমোতে চওড়া হাসি চার বিচারক কুমার শানু, সোনু নিগম, মোনালি ঠাকুর, কৌশিকী চক্রবর্তীর মুখে। মোনালি বলে বসলেন, “গানের প্রতিযোগিতার মঞ্চে এমন আয়োজন আগে কখনও দেখিনি। আমিও যথেষ্ট রোম্যান্টিক। তাই ভীষণ ভাবে উপভোগ করছি।”

একদিকে হিন্দু রীতি মেনে ধান-দুর্বো অন্যদিকে আংটি বদল! বিয়ের গানে জমজমাট মঞ্চ।
জনৈক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উচ্ছ্বসিত পাত্র জানান, “এত বড় মঞ্চে জীবনের প্রথম শুভ কাজ অনুষ্ঠিত হবে ভাবতেই পারিনি। আমি কৃতজ্ঞ চ্যানেল কর্তৃপক্ষ এবং ‘সুপার সিঙ্গার ৩’-র সকলের কাছে। ওঁরা আমায় অনুভব করতে পেরেছেন বলেই এত আয়োজন।” মন্ত্রোচ্চারণ, প্রদীপের শিখার তাপ, বিয়ের গান আর উলুধ্বনির মধ্যেই সুরে-গানে বাঁধা পড়ল কাশ্মীর-কলকাতা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে