করোনা নেগেটিভ হতেই মাস্ক ছাড়া জনসমক্ষে নোরা, শুরু হল ব‍্যপক ট্রোল

0
25

নতুন বছরের শুরুতেই করোনা আক্রান্ত হয়েছিলেন নোরা ফতেহি। করোনা আক্রান্ত হয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নোরা লেখেন, ‘দূর্ভাগ‍্যবশত আমি এখন করোনার সঙ্গে লড়াই করছি। সত‍্যি বলতে করোনা আমাকে খুব বড় ধাক্কা দিয়েছে! গত কয়েকদিন ধরে চিকিৎসকদের পরামর্শে আমি সম্পূর্ণ শয‍্যাশায়ী। সবাই দয়া করে সচেতন থাকুন, ঠিক করে মাস্ক পরুন। এটা ভিন্ন ভিন্ন ভাবে সবাইকে আক্রমণ করছে।

আমি খুব বাজে ভাবে সংক্রমিত হয়েছি। যে কেউই সংক্রমিত হতে পারে। আমি এখন সুস্থ হওয়ার চেষ্টা করছি, সেটাই সবথেকে বড় ব‍্যাপার। স্বাস্থ‍্যের থেকে বেশি গুরুত্বপূর্ণ আর কিছু নেই। যত্ন নিন, সাবধানে থাকুন।’

Advertisement

তবে এখন তিনি সুস্থ। করোনা নেগেটিভ রিপোর্ট হাতে পেয়েই জনসমক্ষে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। তাও আবার মাস্ক ছাড়া! ফলস্বরূপ ট্রোলও হতে হয়েছে নোরাকে।

ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ‘অবশেষে আমার রিপোর্ট নেগেটিভ এসেছে। আপনাদের সবার প্রার্থনা ও সুন্দর বার্তার জন‍্য ধন‍্যবাদ। সময়টা কঠিন ছিল। শক্তি ও ক্ষমতা ফিরে পাওয়ার জন‍্য ফের কাজ শুরু করব আমি। সবাই সুস্থ থাকুন।’ এই স্টোরির ফটোতে দেখা যায় তিনি ছিলেন মাস্ক বিহীন। একজন কটাক্ষ করেছেন, এতদিন শয‍্যাশায়ী থেকেও শিক্ষা হল না নোরার! অনেকের দাবি তিনিই ছড়াচ্ছেন করোনা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে