পাঁচহাজার সম্বল করে ইন্ডাস্ট্রিতে আসা নোরার এখন কোটিতে পারিশ্রমিক, জানেন কি তার স্ট্রাগলের গল্প?

0
23

বলিউডের ‘সাকি’ তিনি, সকলের ‘দিলবর’। হ্যাঁ, কথা হচ্ছে নোরা ফাতেহির নামে। খুব কম সময়ের মধ‍্যেই আশাতীত জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন তিনি। বিভিন্ন আইটেম গানে তার লাস্যময়ী অবতারে নাচ সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। তবে ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণায় নাম জড়ানোতে নোরার কেরিয়ারে যে একটা কালো দাগ পড়তে চলেছে তা বলা বাহুল‍্য।

Advertisement

মাত্র ৫ হাজার টাকা সম্বল করে এদেশে পা রেখেছিলেন তিনি। ২০১৫ তে বলিউডি ছবিতে অভিষেক করেন নোরা। তাঁর প্রথম ছবি ‘রোর: টাইগারস অফ দ‍্য সুন্দরবনস’। চূড়ান্ত ফ্লপ। এরপর দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ভাগ‍্য পরীক্ষা করেন নোরা। তবে সেখানেও তেমন সুবিধা করতে পারেননি তিনি।

বলিউডের বিদেশি সুন্দরীদের তালিকায় অন‍্যতম নাম নোরা ফতেফি। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার বানাতে কানাডা থেকে ভারতে চলে এসেছিলেন তিনি। তার আগে থেকে অবশ‍্য তিনি মডেল এবং ডান্সার রূপে বেশ জনপ্রিয় ছিলেন। বক্স অফিসে দাঁতও ফোটাতে পারেনি সেই ছবি।

যখন হাল ছেড়ে হার মেনে নিজের দেশ কানাডায় ফিরে যাওয়ার কথা ভাবছিলেন তখনি তাঁর কেরিয়ারে ঘুরে দাঁড়ানোর সুযোগ হয়ে আসে ‘বিগ বস’। জনপ্রিয় টেলিভিশন শোয়ের নবম সিজনে প্রতিযোগী হয়ে প্রবেশ করেছিলেন নোরা। দীর্ঘদিন টিকেও ছিলেন। বিজেতা হতে না পারলেও শো থেকে বেরোনোর পর ব‍্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’তেও দেখা গিয়েছিল নোরাকে।

সেখান থেকেই বলিউড তাঁর নাচের দক্ষতার ব‍্যাপারে জানতে পারে। একে একে দিলবর, সাকি সাকি, হায় গরমির মতো গানের সুযোগ আসতে থাকে নোরার কাছে। জনপ্রিয়তার শীর্ষে ওঠেন তিনি। এই জনপ্রিয়তা কীভাবে ধরে রাখতে হয় সেটাও খুব ভাল জানেন নোরা।

জানা যায়, এক একটি গানে নাচার জন‍্য ৪০ লক্ষ থেকে ১ কোটির মধ‍্যে ঘোরা ফেরা করে নোরার পারিশ্রমিক। পাশাপাশি রয়েছে একাধিক ব্র‍্যান্ডের বিজ্ঞাপন। সেখান থেকেও মোটা টাকা ঢোকে তাঁর ব‍্যাঙ্ক অ্যাকাউন্টে। শোনা যায় তিনিই নাকি অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশী আয়কর দেন,বোঝাই যাচ্ছে তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফুলেফেঁপে উঠছে দিনদিন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে