দলের বাইরে দলের বিরুদ্ধে কিছু বলা যাবে না! মদন মিত্রকে কড়া হুঁশিয়ারি তৃণমূলের শৃঙ্খলা-রক্ষা কমিটির

0
18

নিজস্ব সংবাদদাতা : মদন মিত্রকে সতর্ক করল তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি। গত কয়েকদিন কল্যাণ-কুণাল বাকযুদ্ধে রাশ টানতে দলীয় নেতাদের কড়া বার্তা দিয়েছিলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু তারপরেই বেশ কয়েকটি ক্ষেত্রে বিতর্কিত মন্তব্য করেন কামারহাটির বিধায়ক।শনিবার নেটমাধ্যমে প্রথমবার দলের মহাসচিব তথা তৃণমূলে তাঁর সবচেয়ে কাছের বন্ধু পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগেন মদন।

Advertisement

তিনি বলেছিলেন, ‘‘শুনছিলাম, যাঁর যা বিক্ষোভ তা দলের মধ্যে বলার নির্দেশ দেওয়া হয়েছে। আমার প্রশ্ন, দলের মধ্যে কোথায়, কাকে বলতে হবে। তাঁকে কোন ঠিকানায় পাওয়া যাবে। কারণ কর্মীরা বলছেন, তৃণমূল ভবনে এক মাত্র সুব্রত বক্সী ছাড়া কাউকে পাওয়া যায় না। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার কারণে হরিশ চ্যাটার্জি স্ট্রিটের কার্যালয়ে যাওয়া যায় না। অভিষেক এতই ব্যস্ত যে তাঁর কাছে আমাদের মতো সাধারণ কর্মীরা পৌঁছতে পারেন না’’।

মদন প্রশ্ন তোলেন, ‘‘আমাদের মত সাধারণ কর্মীদের বলার থাকলে জানাবো কোথায় ?’’। একই সঙ্গে সরাসরি পার্থকে কটাক্ষ করে মদন বলেছিলেন, ‘‘তাই উনি যদি আমায় বলে দেন, ওঁর বাড়ির তলায় যে কনস্টেবল থাকেন, তাঁর কাছে দিয়ে যাবেন, আমি সেখানেই দিয়ে আসব’’। তাঁর এমন মন্তব্যের পরেই প্রাক্তন পরিবহণমন্ত্রীকে সতর্ক করার সিদ্ধান্ত নেয় তৃণমূল নেতৃত্ব।সোমবার জানা যায়, দলের এক শীর্ষ নেতা মারফত সতর্ক করা হয়েছে কামারহাটির বর্ষীয়ান বিধায়ককে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে