এখন ধনী ও সফল মহিলারা বিয়ে করছেন বয়সে ছোটো পুরুষদের: ক‍ঙ্গনা রানাওয়াত

0
9

ভিকি ক‍্যাটরিনার বিয়ে নিয়ে বলিউডে যেন যজ্ঞ চলছে। এই পরিস্থিতি দেখে চুপ নেই কঙ্গনা রানাওয়াত। যখন যার উপরে তিনি রাগেন তাঁকে যেমন তুলোধনা করেন তেমনি কারোর উপরে সদয় হলে তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন তিনি। 

সচেতন ভাবেই কোনো নাম না নিয়েই একটি বার্তা দিয়েছেন তিনি। যেখানে ধনী এবং তুলনামূলক ভাবে বেশি সফল মহিলাদের বাহবা দিয়েছেন সমাজের সংষ্কার ভেঙে বয়সে ছোট পুরুষদের বিয়ে করার জন‍্য।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘ছোট থেকে অনেক গল্পই শুনেছি ধনী, সফল পুরুষদের বয়সে ছোট মহিলাদের বিয়ে করার। মহিলারা যদি স্বামীর থেকে বেশি ধনী হতেন তাহলে সেটা একরকম পাপ হিসেবেই দেখা হত। আর বয়সে ছোট পুরুষকে বিয়ে করার কথা তো ছেড়েই দিন। একটা বয়সের পর মহিলাদের বিয়ে করাটাই অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল। এখন ধনী ও সফল মহিলারা, ভারতীয় চলচ্চিত্র জগতের প্রথম সারির অভিনেত্রীরা সংষ্কার ভাঙছে দেখে ভাল লাগছে। গতানুগতিক ধারাকে বদলানোর জন‍্য পুরুষ ও মহিলা দুজনকেই কুর্নিশ।’

উল্লেখ‍্য,২০০৭ সালে নিজের থেকে তিন বছরের ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন ঐশ্বর্য রাই। এরপর বছর তিন আগে নিজের থেকে দশ বছরের ছোট মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার করলেন ক‍্যাটরিনা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে