“নিজের বউয়ের কাছে ফিরতে ইচ্ছে করছে না”, নুসরতের পাশে বসে এ কি বললেন যশ!

0
118

বহুল চর্চিত জুটি যশরত। নুসরাতের গর্ভাবস্থা থেকে ছেলে জন্মানো পর্যন্ত প্রায় প্রতিদিন‌ই লাইমলাইট পেয়েছেন তিনি এবং যশ। জনগনকে হতভম্ব করিয়ে ছেলে যিশান য়ের বার্থ সার্টিফিকেটে উল্লেখ করেছেন বাবা যশের নাম। কিন্তু যিশানের বাবা-মা কে এক ফ্রেমে পাওয়া যায় না বললেই চলে।

Advertisement

আর তাই তো বছর শেষে একেবারে নুসরত জাহানের শো ‘ইশক উইথ নুসরতে’ এবার অতিথি হিসেবে আসছেন যশ দাশগুপ্ত! সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে সেই শোয়ের একটি ঝলক আপলোড করতেই অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ চড়ল। এই টিজার দেখে বোঝাই গেল পুরো শোয়ে একেবারে বোমা ফেলবেন যশ!

নুসরতের পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে, সাক্ষাৎকারের মাঝে নিজেদের নিয়ে ঠাট্টায় মেতে উঠলেন যশরত। যে সম্পর্ককে নিয়ে তুমুল শোরগোল টলিউডে, নানা জল্পনা। সেই সম্পর্ক নিয়ে একেবারে খুল্লমখুল্লা আলোচনায় করতে দেখা গেল নুসরত ও যশকে।

টিজারে দেখা গেল নুসরত ও যশ পালিয়ে যাওয়ার কথা বলছেন, যশ প্রথমে বলেন, “এটা কীভাবে হল, তুমি হঠাৎ করে বললে, আমরা পালিয়ে গেলাম।” যশকে চুপ করিয়ে হঠাৎই চিৎকার করে উঠলেন নুসরত। যশকে তিনি বললেন, “তুমি তো আমাকে বললে, চলো পালিয়ে যাই!”

নুসরতের আরেকটি প্রশ্নে জবাব দিতে গিয়ে, একেবারে যেন বোমা ফাটালেন যশ। যশের কথায়, “যার বাড়িতে ফিরতে ইচ্ছে করছে না, নিজের বউয়ের কাছে ফিরতে ইচ্ছে করছে না সে অন্য কোথাও যাবে!” টিজারে অবশ্য বোঝা যায়নি, ঠিক কার উদ্দেশে একথা বলেছেন যশ। তবে গোটা ব্যাপারটিতে নুসরতের উক্তি, ‘আমাদের ব্যাপারে কিছু ভাল ভাল বল…!’
প্রসঙ্গত, বুধবার ইউটিউবে ইশক উইথ নুসরতে দেখা যাবে যশের সঙ্গে নুসরতের এই সাক্ষাৎপর্ব।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে