কিলবিল করতে থাকা সাপেদের মধ্যে দেখা গেল বিরল বিষধর লাল কিং কোবরা! তুমুল ভাইরাল ভিডিও

0
144

স্যোশাল মিডিয়ার দৌলতে রোজ‌ই কিছু না কিছু নতুন জানতে পারি আমরা। কখন‌ও নতুন তথ্য, কখন‌ও হাসির খোরাক, মজাদার কান্ড কারখানা কখন‌ও আবার আশ্চর্যকর সব বিষয়।
বেশী জনপ্রিয়তা পেলে সেগুলি চলে যায় ভাইরালের তালিকায়। জায়গা করে নেয় ট্রেন্ডিং লিস্টে।

সম্প্রতি সেরকম‌ই একটি ভিডিও তুমুল জনপ্রিয়তা পেয়ে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি অসংখ্য কিং কোবরা সাপের ছানা প্রতিপালন করছেন।

Advertisement

ওই অসংখ্য কিং কোবরা সাপের ছানার মধ্যে একটি লাল বর্ণের বিরল প্রজাতির কিং কোবরা সাপ দৃশ্যমান। ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

এই ভিডিওটিতে এই অসংখ্য কিং কোবরা সাপের ছানাগুলো দেখে অবাক হয়েছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। ভিডিওটি জনৈক Snake Cathers ইউটিউব চ্যানেলে এক বছর আগে আপলোড করা হয়েছে।

ইতিমধ্যেই এক কোটিরও বেশি মানুষজন ভিডিওটি দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে পঞ্চাশ হাজারেরও বেশি মানুষজন লাইক করেছেন, এবং দুই হাজারেরও বেশি মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে