একাধারে অশনি ঘূর্ণিঝড়ের খবর আরেক ধারে কলকাতা পুলিশের ওসি পদমর্যাদার 22 জনের ব্যাপক রদবদল

0
48

একাধারে কালকে অশনি ঘূর্ণিঝড়ের খবর আরেক ধারে বউবাজারের ফের ফাটলের আতঙ্ক। এরই মধ্যে কলকাতা পুলিশের ওসি পদমর্যাদার 22 জনের ব্যাপক রদবদল হয়ে গেল। সুমিত দাসগুপ্ত ওসি ভবানীপুর থেকে এলেন ওসি হেয়ার স্ট্রীট। অরিজিৎ চট্টোপাধ্যায় ওসি ময়দান থেকে এলেন ওসি রিজেন্ট পার্ক।

আব্দুল্লাহ সানা এলেন ওসি মেটিয়া বুরুজ, চিত্রদীপ পান্ডে ডিডি থেকে এলেন ওসি মুচিপাড়া, কল্যাণ কুমার ভঞ্জ এলেন ওসি কাশীপুর, এলটি ভুটিয়া এলেন ওসি রাজাবাগান এবং প্রলয় দাশগুপ্ত অ্যাডিশনাল ওসি বাঁশদ্রোণী থেকে এলেন ওসি গড়ফা।

Advertisement

করুণা শেখর সিং এলেন ওসি গল্ফগ্রীন, সুনির্মল রায় ডিডি থেকে এলেন ওসি ময়দান, সত্যব্রত দাশগুপ্ত ওসি তপসিয়া থেকে এলেন ওসি ভবানীপুর, রাজিব সাউ অ্যাডিশনাল ওসি ভবানীপুর থেকে হলেন ওসি তপসিয়া।

 

দেবাশীষ চক্রবর্তী সিকিউরিটি কন্ট্রোল থেকে এলেন ওসি পর্ণশ্রী এবং সৌম্য ঠাকুর ওসি পর্ণশ্রী থেকে গেলেন ডিডিতে। মহ: মাস্কার আলী ওসি মেটিয়াবুরুজ থেকে হলেন হেডকোয়ার্টার ফোর্সের ইন্সপেক্টর।

অভিজিৎ মন্ডল ওসি গল্ফগ্রীন থেকে এলেন ‘আর এফ এ’ এবং বাপ্পাদিত্য নস্কর ডিডি থেকে এলেন অ্যাডিশনাল ওসি ভবানীপুর। বিপুল বিশ্বাস এসবি থেকে এলেন অ্যাডিশনাল ওসি বাঁশদ্রোণী, অর্ণব রায়চৌধুরী সিকিউরিটি কন্ট্রোল থেকে এলেন অ্যাডিশনাল ওসি বেনিয়াপুকুর।

আসাদুর রহমান অ্যাডিশনাল ওসি কসবা থেকে আর এফ এ গেলেন এবং সুভাষ মন্ডল ডিডি থেকে এলেন অ্যাডিশনাল ওসি কসবা।

দুলাল সাহা রায় হেডকোয়ার্টার ফোর্স থেকে ডিডি এবং ত্রিদ্বীপ ব্যানার্জি ইএসডি থেকে ইএসডির এসএ ওসি হলেন।

আমাদের নিজস্ব প্রতিনিধি অনঘ বণিকের সংবাদ।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে