Rain forcast Kolkata; রাতভোর বর্ষণে দূর্যোগের মুখে রাজ্যবাসী, বজ্রাঘাতে মৃত্যু যুবকের, ভাঙন বাড়ির।

0
54

মাঝরাত থেকে টানা বৃষ্টিতে বঙ্গে শুরু দুর্যোগ। রাতেই বাঁকুড়ায় নৌকা করে ফেরার পথে বজ্রপাতের বলি এক যুবক। এদিকে, টানা বৃষ্টির জেরে রাস্তাঘাট জলে ডুবে যাওয়ায় যান চলাচল ব্যাপকভাবে ব্যাহত হয়েছে।শহরের রাস্তাঘাট থেকে জমা জল সরানোর জন্য তৎপর পাম্পিং স্টেশনগুলি। বন্ধ রাখা হয়েছে লকগেট।
রবিবার রাত প্রায় সাড়ে ১০ টা। বিষ্ণুপুরের বাগড়ান ঘাট থেকে নৌকা করে দমদমা ঘাটের দিকে বাড়ি ফিরছিলেন বছর বত্রিশের যুবক অভিজিৎ দে। বাগড়ান ঘাট থেকে নৌকায় উঠেছিলেন তাঁর সঙ্গে আরও অনেকে। নৌকা ছাড়ার ঠিক আগের মুহূর্তে বাজ পড়ে। আর তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় অভিজিতের। যাত্রীদের মধ্যে আরও ৫ জন আহত হয়ে সকলেই ভরতি বিষ্ণুপুর মহকুমা হাসপাতালে।
প্রবল বৃষ্টিতে বাগুইআটির পূর্ব নারায়ণতলায় ভেঙে পড়ল প্রায় ৫০ বছরের পুরনো বাড়ি। ওই পাড়ার DD- 58 নম্বর বাড়ির একটি অংশ সোমবার ভোর সাড়ে তিনটে নাগাদ ভেঙে পড়ে। কমন প্যাসেজটির ছাদ ভেঙে পড়ায় বাড়িতে থাকা ৬ টি পরিবার আটকে পড়ে। বিধাননগর পুরনিগমের ১৮ নম্বর ওয়ার্ডের পুরকর্মীরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছন। তাঁরাই উদ্ধারকাজ শুরু করে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বাড়িটির বয়স ৪৮ বছর। বর্তমানে যা অবস্থা তাতে যে কোনও মুহূর্তেই পুরো বাড়ি ভেঙে পড়তে পারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে