আম্বানিকে কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠল রনবীর সিংয়ের দিকে! জানুন বিস্তারিত

0
29

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং এবং অনিল আম্বানিকে নিয়ে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ খবর ছড়িয়ে পড়েছে। অনিল আম্বানির সঙ্গে কোটি কোটি টাকা প্রতারণা করেছেন রণবীর সিং। বিষয়টি নিয়ে স্যোশাল মিডিয়াতেও চলছে তুমুল সমালোচনা। আজকের প্রতিবেদনে আমরা আপনাকে জানাব কীভাবে রণবীর সিং অনিল আম্বানিকে কোটি কোটি টাকা প্রতারণা করেছেন। এর সাথে, আমরা আপনাকে রণবীর সিংয়ের ছবি 83 সম্পর্কে সম্পূর্ণ তথ্য দিতে চলেছি।

আমাদের দেশের বিখ্যাত ব্যবসায়ী অনিল আম্বানি রণবীর সিংকে 83 ছবির জন্য কোটি কোটি টাকা দিয়েছিলেন, শুধু তাই নয়, তিনি রিলায়েন্স এন্টারটেইনমেন্টের মাধ্যমে এই ছবিতে 125 কোটিরও বেশি বিনিয়োগ করেছিলেন। রণবীর সিং বলেছিলেন যে তাঁর ছবিটি মাত্র 4 থেকে 5 দিনে 125 কোটির বেশি আয় করবে। শুধু তাই নয়, তাঁর ছবি এত কোটি টাকা না আয় করলে তাঁর টাকা ফেরত দেবেন বলেও জানিয়েছেন তিনি।

Advertisement

আমরা আপনাকে বলি যে এখন 83 টি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। মুক্তির পর এই ছবিটি দর্শকের সংখ্যা খুবই কম। শুধু তাই নয়, এমন অনেক মানুষ আছেন যারা এই ছবিটি দেখতেও পছন্দ করেন না। কিছু দর্শক ছবিটি দেখে বাড়ি ফেরার সময়ও বলছেন তাদের টাকা উদ্ধার হয়নি। অনিল আম্বানিকে টাকা ফেরত দিচ্ছেন না রণবীর সিং। বিষয়টি নিয়ে তুমুল আলোচনা চলছে।

রণবীর সিং আত্মবিশ্বাসী ছিলেন যে তিনি এই ছবি থেকে কোটি টাকা আয় করবেন। শুধু তাই নয়, টাকা রোজগারের পাশাপাশি নিজের টাকাও ফেরত দিতে চলেছেন অনিল আম্বানি। কিন্তু এই ছবিতে যে পরিমাণ টাকা খরচ হয়েছে, এত টাকাও এখন পর্যন্ত আয় হয়নি। আমরা আপনাকে বলি যে ছবিটি মুক্তির পর থেকে মাত্র 59 কোটি রুপি আয় করেছে। এই কারণেই রণবীর সিং আর অনিল আম্বানিকে তার টাকা ফেরত দিতে পারছেন না।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে