দলীয়কোন্দলের সুরাহা খুঁজতে মরিয়া রাজ্যবিজেপি, বাছাই নেতাদের নিয়ে জরুরি বৈঠকের ডাক রাজ্য সভাপতি সুকান্তের

0
52

কেন্দ্রীয় বিজেপি-র নির্দেশে রাজ্যে ১০ জানুয়ারির মধ্যে সমস্ত জেলা কমিটি তৈরি হয়ে যাওয়ার কথা ছিল। যুব, মহিলা-সহ সব মোর্চার রাজ্য কমিটি গঠনও ইতিমধ্যেই শেষ হয়ে যাওয়ার কথা। বিজেপি সূত্রে খবর, দলীয় কোন্দলের পরিবেশে নতুন কমিটি ঘোষণা স্থগিত রেখে দেওয়া হয়েছে।

Advertisement

দলবিরোধী বক্তব্যের জন্য জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারিকে সাময়িক বরখাস্ত করেই কি সমস্যার সমাধান হয়ে যাবে কিনা এমন প্রশ্ন‌ও উঠছে। অনেক প্রশ্নের উত্তর ও সমাধান খুঁজতে মঙ্গলবার জরুরি বৈঠক ডাকলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

বিজেপি সূত্রে খবর, ৬ নম্বর মুরলীধর লেনের এই বৈঠকে হাজির থাকতে পারেন সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায় ও সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী। বাছাই রাজ্য নেতারা থাকতে পারেন ভার্চুয়াল মাধ্যমে।

দলীয় সূত্রে জানা গিয়েছে, দল যখন উত্তরপ্রদেশ-সহ পাঁচ রাজ্যে ভাল ফলের জন্য ঝাঁপাচ্ছে, তখন বাংলার বিষয়ে দিল্লির নেতারা হস্তক্ষেপ করতে পারবেন না। তবে যত তাড়াতাড়়ি সম্ভব বাংলার নেতৃত্বকেই রাজ্যের সমস্যা মিটিয়ে ফেলতে হবে। ইতিমধ্যে তেমন নির্দেশ‌ই পেয়েছেন সুকান্ত, অমিতাভরা। আর তার পরেই তড়িঘড়ি মঙ্গলবারের বৈঠক বলে জানা গিয়েছে। এই বৈঠকেই চূড়ান্ত হতে পারে কবে এবং কী ভাবে জেলা কমিটি ঘোষণা করা যাবে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে