কাঞ্চন-পিঙ্কির অনলাইন হয়রানি! সেই বিষয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি দাস

0
10

টলিপাড়া, ফিল্ম স্টুডিও মানেই কন্ট্রোভার্সির আঁতুড়ঘর। প্রতিবছর‌ই মুখোরোচক সব খবর উঠে আসে অন্দর থেকে। এবছর‌ও তার অন্যথা হয়নি। এর পাশাপাশি করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে হ‌ওয়া লকডাউন কীভাবে বিদ্ধ্বস্থ করেছে শিল্পীদের! সব খবর আজ একনজরে।

১• সারেগামা পা সিজন ফিনালে বিতর্ক: অর্কদীপ মিশ্রর প্রথম হ‌ওয়া কোনোভাবেই মেনে নিতে পারেনি দর্শক। যার জেরে জি বাংলার অফিশিয়াল পেজে গনধিক্কার জানিয়েছিল দর্শকরা। পরে তাদের নিরস্ত করতে অর্কদীপের হয়ে মুখ খোলে শোয়ের বিচারকেরা।

Advertisement

২• নক্ষত্রপতন: গতবছর সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনাবসানের পর এবছর চলে গেলেন স্বাতীলেখা সেনগুপ্ত। বেলাশেষের দুই কালজয়ী অভিনেতার খসে পড়া নির্দ্বিধায় ইন্ডাস্ট্রির প্রভূত ক্ষতি।

৩• শিল্পীদের আর্থিক দুরবস্থা ও প্রত্যাবর্তন: করোনার জেরে কাজ হারিয়ে বেকার হয়েছেন বহু শিল্পীরাই। তবে এবছর নাম উঠে এসেছিল শঙ্কর ঘোষালের, যিনি অভিনয় ছেড়ে বেছেছিলেন অন্য পেশা। তবে খবর ভাইরাল হতেই তিনি ফের রুপোলি পর্দায় ফিরে আসেন।

৪• দেবশ্রী রায়কে বুড়ি বলা: কলকাতার রসগোল্লা দেবশ্রী রায়ের বয়স হয়েছে। তাই তিনি সিনেমা ছেড়ে সিরিয়ালে নেমেছেন। সেখানে তার নাচের বহর আর রুপের ছটা দেখে দর্শক তাকে “বুড়ি” তকমা দিয়ে বসে। আর তার প্রত্যুত্মরে কড়া জবাব দেন অভিনেত্রী।

৫• পিঙ্কি-কাঞ্চন-শ্রীময়ী: এই ত্রিকোণ প্রেম এবছরের বহুল চর্চিত বিষয়। হারকিউলিস কাঞ্চনকে নিয়ে দুই রমনীর কাড়াকাড়ি নিঃসন্দেহে এবছরের সেরা বিতর্কিত শিরোপা লাভ করেছে।

৬• শুভশ্রীকে ট্রোল: ইউভানের জন্মের পর নাচের শোয়ের বিচারক হিসেবে পর্দায় ফেরেন শুভশ্রী। মাতৃত্বের জন্য খানিক ভারী চেহারা হয়ে গিয়েছিল তার। আর তার জেরেই সাইবার বুলিংয়ের শিকার হন অভিনেত্রী।

৭• প্রত্যুষা পালকে হুমকি: অনলাইনে অভিনেত্রী প্রত্যুষা পালকে রেপথ্রেট দেওয়া হচ্ছিল। আর এর বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। পরে কলকাতা পুলিশ সেই অভিযুক্তকে গ্রেফতার করে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে