RRR সিনেমায় অভিনয়ের অফার ফিরিয়ে আফসোস করছেন বলিউডের ৫ অভিনেত্রী!

0
39

কয়েক সপ্তা আগেই মুক্তি পেয়েছে পরিচালক এসএস রাজামৌলির পরিচালিত সর্বশ্রেষ্ঠ ছবি আরআরআর। এই ছবিতে অভিনয় করেছেন রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট এবং অজয় দেবগন। মাত্র কয়েকদিনেই এই ছবি ৭০০ কোটির ব্যবসা করে ফেলেছে। গত ২৫ শে মার্চ বক্সঅফিসে মুক্তি পেয়েছে এই ছবি। তারপর থেকেই হাউসফুল প্রতিটি হলে। দারুণ রমরমিয়ে চলছে এখন। ভরপুর অ্যাকশনে ভরা এই ছবি দর্শককে দারুন আকৃষ্ট করেছে।

Advertisement

তবে রাজামৌলী তার এই ছবির জন্য প্রথমেই আলিয়া ভাট কে বেঁচে নেন নি। এর আগেও তিনি বলিউডের বহু অভিনেত্রীকে এই ছবির প্রস্তাব দিয়েছেন সেই তালিকায় রয়েছে। তাঁদের মধ্যে কেউ সেই প্রস্তাব শিকার করেন নি।

১. পরিণীতি চোপড়া- পরিচালক রাজামৌলি প্রথমে তার ছবির জন্য অফার অভিনেত্রী পরিণীতি চোপড়া কে দিয়েছিলেন। কিন্তু পরিনীতি চোপড়া নিজের সময় অভাবে এই ছবিতে কাজ করা হয়নি।

২. শ্রদ্ধা কাপুর – অভিনেত্রী শ্রদ্ধা কাপুর কেও পরিচালক এই ছবিতে একটি বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার জন্য অফার দিয়েছিলেন। জুনিয়র এনটিআর এর বিপরীতে জুটি বাঁধার জন্য অনুরোধ করেছিলেন রাজামৌলি। কিন্তু তিনিও ব্যস্ততার কারণেই ছবিতে অভিনয় করতে পারেনি।

৩. ইসাবেল কাইফ – ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেলা কাইফ কেউ এই ছবিতে অভিনয় করার জন্য অফার করেছিলেন রাজামৌলি। যা তিনি সরাসরি অস্বীকার করেন বলেই জানিয়েছেন পরিচালক।

৪. ডেইজি এডগার জোন্স – অলিভিয়া মরিসের আগে, আরআরআর ছবির নির্মাতারা ডেইজি এডগার জোনসকে জেনিফারের ভূমিকায় অভিনয় করার জন্য প্রস্তাব দেন। তবে, অভিনেত্রী বেশ কিছু বিলম্বের কারণে এই কাজ থেকে সরে এসেছিলেন এবং তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এটি নিশ্চিত করেছেন যে তিনি ‘অনিবার্য কারণে’ এটি করেছিলেন।

৫. অ্যামি জ্যাকসন- ডেইজি এডগার জোন্সের প্রস্থানের পর নির্মাতারা এমি জ্যাকসনের সাথে এই ছবিতে কাজ করার যোগাযোগ করেছিলেন। তবে ব্যাক্তিগত কিছু কারণে তিনি ও এই অফার প্রত্যাখ্যান করেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে