বলিউডে আর বাকি নেই কেউ, এবার হলিউডি অভিনেত্রীর প্রেমের ফাঁদে ভাইজান

0
34

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার, বয়স ষাট ছুঁই ছুঁই। তবে এই বয়সেও প্রেমে না নেই ভাইজানের। একের পর এক মডেল, অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতা সালমান খানের। আর সেই তালিকায় সাম্প্রতিক সংযোজন এক হলিউড অভিনেত্রী!

হ‍্যাঁ, বলিপাড়ায় এখন জোর গুঞ্জন হলিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রী সামান্থা লকউডের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সলমন। এই মুহূর্তে ভারতেই রয়েছেন অভিনেত্রী। যাবতীয় গুঞ্জনের শুরু সলমনের জন্মদিনের পার্টি থেকে। প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি, বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্টুর দুজনকে সঙ্গে নিয়েই পার্টিতে মেতেছিলেন সল্লু মিঞা।

Advertisement

তবে সবথেকে বেশি নজর কেড়েছিলেন সামান্থা। পরবর্তীকালে সলমন ও শিল্পা শেট্টির সঙ্গে জয়পুরে একটি অনুষ্ঠানেও গিয়েছিলেন হলিউড অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই দুই তারকার ডেটিংয়ের গুঞ্জন ছড়িয়ে পড়তে দেরি হয়নি। বিষয়টা বাড়াবাড়ির পর্যায়ে মুখ খোলেন সামান্থা।

বলিউড সংবাদ মাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি পাল্টা প্রশ্ন তোলেন, “সলমন কেন? হৃতিক রোশনকে নিয়ে কেন এমন গুঞ্জন ওঠে না?” সামান্থা বলেন, “আমার মনে হয় মানুষ বেশি কথা বলে। সলমনের সঙ্গে সাক্ষাৎ হয়ে আমার মনে হয়েছে উনি খুব ভাল একজন মানুষ। বিষয়টা নিয়ে এতটুকুই বলার আছে। তাই আমি জানিনা কোথা থেকে মানুষ ওই বিষয়টা খুঁজে পেল। আমার ওঁর সঙ্গে সাক্ষাৎ হয়েছে, হৃতিকের সঙ্গেও সাক্ষাৎ হয়েছে। কিন্তু কেউ তো হৃতিকের ব‍্যাপারে কিছু বলে না।”

তবে পার্টিতে আমন্ত্রিত সকলের সঙ্গেই পরিচয় করিয়ে দিয়েছিলেন সালমান খোদ। একথা নিজেমুখে স্বীকার করেন বিদেশী অভিনেত্রী। সকলকেই তাঁর ভাল লেগেছে বলে‌ও জানান সামান্থা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে