‘আমাদের ব্যাপারে কিছু ভাল ভাল বলো সারাক্ষণ কেন এমন বলছো?’ যশের সাথে প্রেমে পড়া আমার ইচ্ছা! অকপট নুসরত

0
21

একুশ সাল টা পুরো টাই যশ-নুসরত-নিখিল এই তিন সমীকরণ ঘিরে নানা বিতর্ক। নানা কটুকক্তি। ক্রমাগত বির্তক ও প্রশ্নবানে বিদ্ধ হতে থাকেন নুসরত। তবে কখনও এই বিষয়ে নিজের দিক থেকে কোনও সাফাই দেননি অভিনেত্রী।

Advertisement

অবশেষে ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। Yash Dasgupta এর নামের অদ্যক্ষরের সঙ্গে নাম মিলিয়ে ছেলের নাম রাখলেন Yishaan। তারপরও যে বির্তক থেমেছে এমনটা নয়। নুসরতের সন্তানের বাবা কে? সে নিয়ে প্রশ্ন উঠতে থাকে বিভিন্ন মহলে। আরো প্রশ্ন উঠে আসে, তাঁদের সংসারে কী ঘটছে আজকাল? কোন দিকে এগোচ্ছে তাঁদের সম্পর্ক? 

অবশেষে এল সেই শুভক্ষণ। যার জন্য এতদিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভক্তরা। এবার এল সেই মোক্ষম সময়। একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সমস্ত প্রশ্নের জবাব দিলেন এদিন এই জুটি।

নুসরত জাহানের শো ‘ইশক উইথ নুসরতে’ এবার অতিথি হিসেবে আসছেন যশ দাশগুপ্ত! সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে সেই শোয়ের একটি ঝলক আপলোড করতেই অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ চড়ল। এই টিজার দেখে বোঝাই গেল পুরো শোয়ে একেবারে বোমা ফেলবেন যশ!

সেখানে দেখা যাচ্ছে শো-তে ঢুকেই যশ এগিয়ে গিয়ে জড়িয়ে ধরেন নুসরতকে। যশকে ‘মাই অনলি চয়েজ’ বলে ডাকেন নুসরত।

টিজারে দেখা গেল নুসরত ও যশ পালিয়ে যাওয়ার কথা বলছেন, যশ প্রথমে বলেন, ‘এটা কীভাবে হল, তুমি হঠাৎ করে বললে, আমরা পালিয়ে গেলাম।’ যশকে চুপ করিয়ে হঠাৎই চিৎকার করে উঠলেন নুসরত। যশকে তিনি বললেন, ‘তুমি তো আমাকে বললে, চলো পালিয়ে যাই!’ নুসরতের আরেকটি প্রশ্নে জবাব দিতে গিয়ে, একেবারে যেন বোমা ফাটালেন যশ। যশের কথায়, ‘যার বাড়িতে ফিরতে ইচ্ছে করছে না, নিজের বউয়ের কাছে ফিরতে ইচ্ছে করছে না সে অন্য কোথাও যাবে!’

যশের কথা শেষ হতেই  নুসরত অভিযোগ করে বলেন, ‘আমাদের ব্যাপারে কিছু ভাল ভাল বলো সারাক্ষণ কেন এমন বলছো?’ যশও বলে ওঠেন, ‘আমাদের ব্যাপারে লোকেরা ভাল বলে না, আমি কী করে বলব’। তবে, এতক্ষণ হাসি-মজা হলেও যশের প্রতি নিজের ভালোবাসা রেডিও শো-তেই জাহির করেন নুসরত। বলেন, ‘আমি তোমার প্রেমে পড়েছি। আর এটা আমার ইচ্ছে ছিল। বাদবাকি তো ইতিহাস’।

ভিডিয়োর কমেন্ট বক্স দেখে বোঝা যাচ্ছে, এই শ‍্যো দেখার জন‍্য অনেকেই অপেক্ষা করে আছে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে