Shibpur: দিনেদুপুরে শিবপুরে আইনজীবীকে কুপিয়ে খুনের চেষ্টা, গ্রেফতার ২

0
20

হাওড়ার শিবপুরে দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় কলকাতা হাইকোর্টের আইনজীবীকে কুপিয়ে খুনের চেষ্টা করল ৩ দুষ্কৃতী। আশঙ্কাজনক অবস্থায় আইনজীবীকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।এই গোটা ঘটনাটি ধরা পড়েছে রাস্তার ধারের সিসিটিভি ক্যামেরায়।

আহত আইনজীবীর নাম তনভির আলম। শিবপুরের কাজিপাড়ায় বাড়ির কাছেই দুষ্কৃতীদের এলোপাথাড়ি ছুরির আঘাতে আহত হন আইনজীবী।বন্ধু মহম্মদ ইমতিয়াজের সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে গল্প করছিলেন তনভির এমন সময়ই হঠাৎ তিনজন দুষ্কৃতী চড়াও হয় তনভিরের ওপর।এলোপাথারি কোপ মারতে থাকে তারা, বন্ধুকে বাঁচাতে গিয়ে আহত হয় ইমতিয়াজও। আশেপাশের লোকেরা ছুটে এলে তাদের ফেলে পালায় দুষ্কৃতীরা। আহত অবস্থায় দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা জানান তনভিরের বাঁ হাতে ও পিঠে গভীর ক্ষত হয়েছে।

ঘটনার তদন্তে নেমে পুলিশ কয়েক ঘন্টায় চাঁদ এবং গোপী নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে। দুজনই এলাকার দাগী আসামী নামে পরিচিত। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান প্রোমোটিং ও জমিজমা নিয়ে বিবাদের জেরেই এই খুনের চেষ্টা। ধৃতদের জেরা করে খুনের চেষ্টার কারন ও এই ঘটনায় আর কারা জড়িত খোঁজ চালাচ্ছে পুলিশ।

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে