কথার বদলে গান করতো! জানুন অরুনিতা সম্পর্কে কিছু অজানা তথ্য

0
45

ইন্ডিয়ান আইডল সিজন ১২ য়ের প্রথম রানার আপ অরুনিতা কাঞ্জিলাল এখন গানের জগতের হট টপিক। তার আর পবনদীপ রাজনের অনস্ক্রিন কেমিস্ট্রি তো বটেই পাশিপাশি অরুনিতার ব্যাক্তিগত জীবন নিয়েও ফ্যানদের আগ্রহের কমতি নেই।

পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে অরুনিতা। অষ্টাদশী এই সুরকুমারীর জন্ম ১৮ জানুয়ারি ২০০৩ সালে। স্কুলিং করেছেন সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে। মা আর মামার হাত ধরে গানের হাতেখড়ি।

Advertisement

2013 সালে তিনি জি বাংলার সা রে গা মা পা রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন। এই সময়েই সে গায়িকা হিসাবে প্রথমবার প্লেব্যাক সিঙ্গিং করেন। কুমার শানুর সুরে একটি বাংলা ছবিতে গান গেয়েছিলেন তিনি।

এর ঠিক পরের বছর তিনি জি টিভির গানের রিয়েলিটি শো সা রে গা মা পা লিটিল চ্যাম্পস 2014-এ অংশগ্রহণ করেন। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। গানের জগতে তার অহরহ আনাগোনা শুরু সেই থেকেই।

এরপর ২০২০ সালে তিনি ইন্ডিয়ান আইডল সিজন ১২ য়ে অংশগ্রহণ করেছিলেন এবং দ্বিতীয় স্থানে ছিলেন। হেমা মালিনী, লতা মঙ্গেশকর, অভিজিৎ য়ের মতো গেস্ট জাজ রা যখন‌ই এসেছে, অরুনিতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

গায়ক বাপ্পি লাহিড়ী অরুণিতার গান শোনার পর তাকে রেকর্ডিংয়ের প্রস্তাব দেন। সম্প্রতি সে ও তার বিশেষ বন্ধু তথা ইন্ডিয়ান আইডল বিজেতা পবনদীপ রাজন ম্যাগনিফিসেন্ট ফোর ইউকে ট্যুরের অংশগ্রহণ করেছিলেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে