Sodepur:সোদপুরের আবাসন থেকে উদ্ধার মা,ছেলের দেহ ঘিরে চাঞ্চল্য

0
57

শুক্রবার সোদপুরের আবাসন থেকে উদ্ধার জোড়া মৃতদেহ। খড়দহ থানার পুলিশ পানিহাটি কেয়ার মোড়ের ফ্ল্যাট থেকে মা ও ছেলের দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, দুজনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত বৃদ্ধার নাম কামনা সিংহ (৬৭)। ছেলের নাম দত্তাত্রেয় সিংহ(২২)। ঘটনার তদন্ত করছে পুলিশ।  
দত্তাত্রেয় বন্ধুকে হঠাৎই ফোন করে জানায় সে আর বাঁচতে চায় না। বন্ধুর কথায় ঘাবড়ে গিয়ে আর এক বান্ধবীকে নিয়ে আবাসনে পৌঁছে অনেক ডাকাডাকির পরেও ভেতর থেকে কোন সারা পায় না তারা। পরে এক স্থানীয় বাসিন্দাকে নিয়ে দরজা ভেঙে ঢুকে মাটিতে বৃদ্ধার দেহ পরে থাকতে দেখে। পাশের রুম থেকেই দত্তাত্রেয়র ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।
দেহ দুটি উদ্ধারের পর মোবাইল ফোন থেকে নম্বর পেয়ে বিহারের এক আত্মীয় ঘটনাটি জানান পুলিশ। সেই আত্মীয় বাকী পরিজনদের খবর দেন। পরিজনেরা জানান কিছু দিন আগেও মা ছেলের সাথে কথা হয়। কিন্তু অস্বাভাবিক কিছু লক্ষ্য করেন নি কেউই। ১৪ বছর আগেই কামনা সিংহের স্বামী সুরেশ সিংহর মৃত্যু হয়। অরুণাচল প্রদেশের এক স্কুলের শিক্ষিকা ছিলের বৃদ্ধা। ছেলে দত্তাত্রেয়র ছোটবেলাও কেটেছে ভিন রাজ্যে। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ করে চাকরির চেষ্টা করছিলেন তিনি।
সোদপুরের পুরনো পোষ্ট অফিসের কাছে একটি ফ্ল্যাট কেনা ছিল তাদের। অরুণাচল প্রদেশ থেকে এসে সেই ফ্ল্যাটেই উঠতেন তারা। তারপর আট বছর আগে পাকাপাকি ভাবে সোদপুরে কেয়ার মোড়ে ফ্ল্যাট কেনে কামনা দেবীরা। এক আত্মীয় পুলিশকে জানায়, কামনা দেবী তাকে জানিয়েছিলেন পোষ্ট অফিসের ওই ফ্ল্যাটটা ২০১৬ থেকে কেউ দখল করে রেখেছে। ফ্ল্যাটটি তো ছাড়ছেই না বরং হুমকী দিচ্ছেন। মৃত্যুর আসল কারণ জানতে ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। এছাড়া প্রতিবেশী, আত্মীয় ও দত্তাত্রেয়র বন্ধুকে জেরা করছে পুলিশ।

News By Tania DNI

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে