সালমানকে বিয়ে করতে পাকিস্তান থেকে মুম্বাই এ পালিয়ে এসেছিল এই নায়িকা, কে এই নায়িকা?

0
45

১৯৯১ সালে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবি দেখে সলমনের জন্য পাগল হয়ে গিয়েছিলেন ষোড়শী সোমি । এরপর তিনি বাবা মায়ের কাছে বায়না করেন , সালমানকে তিনি বিয়ে করবেন। কিন্তু বাবা-মা অতটা গুরুত্ব দেননি। তাই মিথ্যের সাহায্য নিয়ে পাকিস্তান থেকে মুম্বই ‘পালিয়ে’ আসেন তিনি। এক সাক্ষাত্কারে পুরোনো প্রেমের গল্প ফাঁস করেছেন সোমি।

Advertisement

‘বুলন্দ’ ছবির শ্যুটিং নেপালে পৌঁছেছিলেন তাঁরা। সেই সময়ই সোমি জানিয়েছিলেন তিনি সলমনকে বিয়ে করতে চান।  কিন্তু সালমান জানান অন্য একজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অভিনেত্রী বলেন, ‘আমরা নেপাল যাচ্ছিলাম। আমি ওর পাশে বসে। আমি তখনই ওঁকে ওঁরই একটা ছবি দেখিয়ে বলি আমি পাকিস্তান থেকে এখানে এসেছি শুধুমাত্র তোমাকে বিয়ে করতে। ও বলেছিল, আমরা একটা গার্লফ্রেন্ড আছে। আমি পালটা বলি, আমি কেয়ার করি না। আমি কখন টিনএজার ছিলাম। আমাদের সম্পর্ক শুরু হয় এক বছর পর, সেই সময় আমার ১৭ বছর বয়স। ওই আমাকে প্রথম বলেছিল- ‘আমি তোমাকে ভালোবাসি’। খুব বেশি সময় লাগেনি, আমি বিশ্বাস করেছিলাম সে কথা’। 

প্রায় এক বছর পর শুরু তাঁদের প্রেমের কাহিনি। এরপর সালমানের সাথে বিচ্ছেদ হয় তাঁর । নায়িকা জানান, ‘২০ বছর হয়ে গেছে আমাদের সম্পর্ক ভাঙার। ও আমাকে ধোঁকা দিয়েছিল এবং আমি সম্পর্ক ভেঙে দিই, এবং মুম্বই ছেড়ে চিরকালের মতো চলে যাই। হিসাবটা খুব পরিষ্কার’। সম্পর্ক ভাঙার পর মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যান সোমি। সেখানে নতুন করে উচ্চশিক্ষা শুরু করেন। 

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে