“গান খারাপ হলেও প্রশংসা করতে হয়” হিন্দি রিয়্যালিটি শো-র বাস্তব চিত্র নিয়ে বিস্ফোরক সোনু নিগম

0
78

হিন্দি টেলিভিশন চ্যানেল এর গানের রিয়্যালিটি শো তে সম্প্রতি বিচারক হিসাবে ডাক এলেও তা তিনি নাকচ করেছেন বেশ কয়েকবার, ছিল মোটা অঙ্কের প্রস্তাবও। সোনু নিগম একধাপ এগিয়ে সরাসরি প্রশ্ন তুলেছেন এই শো গুলোর ফরম্যাট নিয়েই।

প্রসঙ্গত উল্লেখ্য,এই মুহূর্তে তিনি ‘ সুপার সিঙ্গার সিজন ৩’ এ কুমার শানু ও কৌশিকী চক্রবর্তীর সাথে বিচারকার্য চালাচ্ছেন। সম্প্রতি ‘ ইন্ডিয়ান আইডল ‘ ‘ সারেগামাপা ‘ র হোস্ট টাইমস অফ ইন্ডিয়ার এক ভার্চুয়াল ইভেন্টে তিনি জানিয়েছেন তাঁর হিন্দি শো তে যোগ না দিয়ে বাংলা শো তে কাজ করার কারণ নিয়ে।তিনি আরও বলেন “আমি সুপার সিঙ্গার এর অংশ হওয়ার সিদ্ধান্ত দ্রুত নিই। কারণ আমার এটা নিয়ে অনেক আশা আছে। আমি বেশ কয়েকটি হিন্দি শো-কে না করে দিয়েছি। গান ভালো না হলেও প্রতিযোগীদের প্রশংসা করতে সেই একই কথাগুলো বলতে বলতে আমি ক্লান্ত।

Advertisement

আমি একদম পছন্দ করি না। আমি এর থেকে টাকা রোজগার করতে চাই না। আর তাই টাকার জন্য এই শোয়ের অংশ হতে চাই না। আর তাই হিন্দি শোয়ের বিচারক হতে রাজি হইনি।”সোনু জানান, এমন বহু শো তিনি নাকোচ করে দিয়েছেন।

তাঁর কথায়, “আমি এখন মিউজিক রিয়্য়ালিটি শোয়ের দাদু হয়ে গিয়েছি। ২২ বছর আগে আমি এক শোয়ের সঞ্চালক ছিলাম। তখন এত শো হতো না। এই কবছর ধরে আমি বহু শোয়ের সঞ্চালক ও বিচারক হয়েছি। একটি হিন্দি গানের রিয়্যালিটি শোয়ের অফার আসে। কিন্তু আমি ফিরিয়ে দিয়েছি।”

সোনুর অভিযোগের তির কিন্তু শোয়ের নির্মাতাদের দিকেই।তবে সোনুই যে প্রথম তা কিন্তু নয়, অনেকেই হিন্দি শোয়ের বিষয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। এমনকি গত বছর ইন্ডিয়ান আইডল এ কিশোর কুমার স্পেশাল পর্বে কিশোর পুত্র অমিত্র সর্বসমক্ষে প্রতিযোগীদের প্রশংসা করলেও শোনা যায়,তিনি নাকি শো ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিলেন। তবে নির্মাতা দের ভালো অঙ্কের প্রস্তাব ফেরাতে পারেননি বলেই খবর।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে