উল্টোপুরাণ! স্যোশাল মিডিয়ায় মোদির উপর ক্ষোভ উগরে মমতার গুনগান বিজেপির রাজ্য সভাপতির

0
9

গ্রাফ যেন নীচে নামার নাম‌ই নেই! রাজ‍্যে উত্তোরত্তর বাড়ছে করোনা সংক্রমণ। এরই মাঝে করোনা আক্রান্ত হলেন বিজেপির রাজ‍্য সভাপতি সুকান্ত মজুমদার। এবং তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিলেন রাজ‍্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ‍্যায়। মুখ্যমন্ত্রীর ফোন পেয়ে স‍্যোশাল মিডিয়ায় তাকে ধন্যবাদ জানানোর পাশাপাশি দিলেন উপদেশও।

উল্লেখ্য, রবিবার‌ই করোনা আক্রান্ত হন বিজেপির রাজ‍্য সভাপতি সুকান্ত মজুমদার। বর্তমানে ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। টেস্টে পজিটিভ আসার পর অক্সিজেন স্যাচুরেশন সামান্য কমে যাওয়ায় তাকে হাসপাতালের আইসোলেশন কেবিনে রেখে আরটিপিসিআর টেস্টের জন্য তাঁর নমুনা পাঠানো হচ্ছে বলে হাসপাতাল সূত্রে খবর।

Advertisement

হাজারো রাজনৈতিক বিরোধিতা থাকা সত্ত্বেও, সোমবার সুকান্ত বাবুকে ফোন করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ‍্যায়। ফোনে প্রায় মিনিট তিনেক কথা হয় তাদের মধ্যে। এমনকি সুকান্ত মজুমদারের জন্য ফল ও অন্যান্য কিছু প্রয়োজনীয় জিনিস‌ও পাঠান মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর থেকে সৌজন্য পেয়ে যারপরনাই খুশি সুকান্ত মজুমদার। তাঁকে ধন্যবাদ জানিয়ে স‍্যোশাল মিডিয়ায় একটি পোস্ট করেন বিজেপির রাজ্য সভাপতি। যেখানে তিনি লেখেন, “মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন। আমি এই জন্য ওনাকে ধন্যবাদ জানাই। উনি আমার প্রতি যে রাজনৈতিক সৌজন্যতা দেখিয়েছেন তা ভারতের মাননীয় প্রধানমন্ত্রীকে দেখালে আমি আরও খুশি হতাম।”

প্রসঙ্গত, রাজনৈতিক বিরোধিতা থাকলেও এটাই প্রথম নয়, এর আগেও দিলীপ ঘোষ, মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের অসুস্থতার সময়ও খোঁজ নিয়েছেন মমতা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে