বন্ধ হল হুগলির জুটমিল, এই বিষয়কে কেন্দ্র করে এবার রাজ্য সরকারকে আক্রমণ করলেন বিরোধী দলনেতা

0
22

বছরের একাধিক সময়ে দেখা গিয়েছে, নানারকম কারণ দেখিয়ে, আবার কখনও কোন কারণ ছাড়াই বন্ধ করে দেওয়া হয়েছে রাজ্যের একাধিক জুটমিল। বছরের প্রথম দিনই তালা পড়ে যায় হুগলির চন্দননগরের গোন্দলপাড়া জুটমিলে‌ । এবার চাঁপদানির নর্থব্রুক জুটমিলে তালা পড়ে। যার ফলে সমস্যায় পড়েছে প্রচুর কর্মীরা। রাতারাতি অন্ন সংস্থান চলে যাওয়ায়, সংসার পরিজনদের নিয়ে পথে বসতে হয়েছে । চাঁপদানির নর্থব্রুক জুটমিলে তালা পড়তেই রাজ্য সরকারকে নিশানা করলেন শুভেন্দু অধিকারী ।

সোমবার হুগলির চাঁপদানির নর্থব্রুক জুটমিলে শ্রমিকরা কাজ করতে গিয়ে দেখেন তালা বন্ধ রয়েছে জুটমিলের গেটে। যার ফলে রাতারাতি বেকার হয়ে পড়লেন চার হাজারের বেশি মানুষ। তাঁদের সকলেরই সংসার রয়েছে। আর এই অবস্থায় কাজ হারিয়ে মহা বিপাকে পড়েছে শ্রমিকরা।

Advertisement

এই বিষয়কে কেন্দ্র করে এবার রাজ্য সরকারকে আক্রমণ করলেন বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। ট্যুইটারে তিনি লেখেন, ‘চলতি বছরের প্রথম দিনই বোঝা গিয়েছে রাজ্যে শিল্পায়নের কী দশা হয়েছে। চন্দননগরের গোন্দলপাড়া জুটমিল, নৈহাটি জুটমিল ও ডানকুনির সোনা বিস্কুট কারখানায় দেখা গিয়েছে সাসপেনশন অফ ওয়ার্কের নোটিস’।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে