“আমি যমের‌ও অরুচি!” করোনা সংক্রামিত হয়ে এভাবেই নিজের অসুস্থতার খবর জানালেন স্বস্তিকা

0
19

করোনার তৃতীয় ঢেউয়েও একঝাঁক তারকাদের ওমিক্রনে আক্রান্ত হ‌ওয়ার খবর মিলেছে। কেউ কেউ দ্বিতীয় তৃতীয়বার‌ও শিকার হচ্ছে করোনার। আর বুধবার বেশ মজার একটা পোস্ট করে সকলকে করোনা হওয়ার খবর দিয়ে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যদিও তাঁর মেয়ে অন্বেষা কোভিড পজিটিভ কি না, তা জানাননি অভিনেত্রী।

স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় লেখেন, “শুনছিলাম এবারও যাদের করোনা হচ্ছে না তাঁরা নাকি যমের অরুচি। যাক আমি অরুচি লিস্টে নেই।” আর অভিনেত্রীর এই পোস্টে যেমন অনেকে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন, তেমন কেউ কেউ আবার ঠাট্টাও করেছেন নায়িকার হাস্যরস নিয়ে!

Advertisement

প্রসঙ্গত, করোনার দুই ঢেউয়েই মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে দেখা গিয়েছিল স্বস্তিকাকে। অক্সিজেন থেকে ওষুধ জোগাড় করে দেওয়া, অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা, হোম ডেলিভারির খবর নিজের অ্যাকাউন্টে শেয়ার করতেন তিনি। এমনকী, কেউ করোনা নিয়ে সমস্যায় পড়লে তাঁর সাথে যোগাযোগ করেও সাহায্য পেয়েছেন। তবে কোভিড সংক্রমণ হল এই প্রথম।

প্রসঙ্গত, এবারের তৃতীয় ঢেউতে বেশিরভাগ ব্যক্তিই দ্বিতীয় কিংবা তৃতীয়বারের জন্য করোনা আক্রান্ত হয়েছেন। যেমন রাজ-শুভশ্রী, বাবুল সুপ্রিয়, পার্নো মিত্ররা। কিছুদিন আগে পরমব্রতও জানিয়েছিলেন তিনি করোনা পজিটিভ। তারপর নিজের করোনা নেগেটিভ আসার খবরও শেয়ার করে নিয়েছেন অভিনেতা। করোনা মুক্ত ঋতাভরী-র মা শতরূপা সান্যাল, দিদি চিত্রাঙ্গদা, দেব-রা। আপাতত কোয়ারেন্টাইনে আছেন ইমন-নীলাঞ্জন, শ্রীলেখা, ঋদ্ধিরা!

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে