কোটি কোটি টাকার উপহার চলে যাচ্ছে ইডির হাতে, জ্যাকলিন-নোরা কি কি পেয়েছিলেন সুরেশের থেকে?

0
17

জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফাতেহির কোটি কোটি টাকার উপহার চলে যাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হাতে। কি কি রয়েছে তার মধ্যে?

Advertisement

সুকেশ চন্দ্রশেখরের উপহারের তালিকায় রয়েছে দামি সংস্থার পোশাক, জুতো, ১৫ জোড়া কানের দুল, দামি ঘড়ি, ৫টি ব্যাগ, চুড়ি, ছোট চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া, চিনামাটির তৈরি বাসনপত্র।

এখানেই শেষ নয়, জ্যাকলিনের মাকে প্রায় দেড় কোটি টাকা এবং একটি পোরশে গাড়ি দিয়েছিলেন ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত। তা ছাড়া জ্যাকলিনের বোন এবং মডেল-অভিনেত্রী নোরাকে একটি করে বিএমডব্লিউ-ও উপহার দিয়েছিলেন সুকেশ। এ ছাড়া তাঁর স্ত্রী লীনা মারিয়া পলের কাছ থেকে একটি দামি ব্যাগ এবং আইফোন পেয়েছিলেন নোরা।

এই দীর্ঘ তালিকার একটি জিনিসেও আর নায়িকাদের মালিকানা থাকবে না বলে জানাল ইডি। ইডি সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের সময়ে নোরা এবং জ্যাকলিন দু’জনেই জানিয়েছেন, তদন্তের প্রক্রিয়ায় সম্পূর্ণ সহযোগিতা করবেন তাঁরা।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া ইডির এক সূত্রের খবর, নোরা বা জ্যাকলিন কেউই সুকেশের কুকর্মের বিষয়ে অবগত ছিলেন না বলে দাবি করেছেন। তদন্তকারীরা সে বিষয়ে খতিয়ে দেখার পরেই অভিযুক্তের তালিকায় দুই নায়িকার নাম রাখা হয়নি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে