৭ লাখ থেকে ৫০ লাখ! কপিল শর্মা শোয়ের করিৎকর্মাদের উপার্জন শুনলে চোখ ধাঁধিয়ে যাবে আপনার

0
46

তিন মরসুম ধরে সোনি টিভির পর্দায় রমরমিয়ে চলছে ‘দ্য কপিল শর্মা শো’। সেই ২০১৬ সাল থেকে! এখনও পর্যন্ত যার ৩৪৯টি পর্ব দেখে ফেলেছেন দর্শকরা। এক ভাগে স্ট্যান্ড-আপ কমেডি। অন্য ভাগে টক-শো। কপিল শর্মার শোয়ের মোড়ক খানিকটা কেন, বেশ অভিনব! ফলে টিআরপি কাড়তে বেশি দেরি হয়নি। তা এই শোয়ে দর্শককে হাসাতে কে কত দক্ষিণা নেন?

Advertisement

কপিলের নিজে হাতে গড়া শোয়ে তিনি নিজে তো রয়েইছেন। সঙ্গে প্রায় প্রতি পর্বে দেখা যায় ক্রুষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিংহ, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকরকে। এবং অবশ্যই নিয়মিত অতিথি হিসেবে অর্চনা পূরণ সিংহ। আজকের প্রতিবেদনে আমরা কপিলের শোয়ের সকলের আয় সম্পর্কে জানব।

• কিকু সারদা: কখনও হাসপাতালের নার্স। কখনও বা ইনস্পেক্টর দামোদর ঈশ্বরলাল গায়তোণ্ডে। আবার কোনও সময় উকিল দামোদর জেঠমলানি। কপিল শর্মার শোয়ের পর্ব ঘুরলেই কিকুর চরিত্রও বদলে যায়। এরই ফাঁকে সানি দেওলের মতো হুঙ্কারও দেন তিনি। শোয়ে আসা অতিথিদের সঙ্গে খুনসুটি করেন। তা এত সব করতে পর্ব পিছু কিকু নাকি নেন পাঁচ থেকে সাত লাখ টাকা

• ভারতী সিংহ: প্রথম সিজনে তাকে দেখা গিয়েছিল বাবলি মৌসি আর লাল্লির ভূমিকায়। পরের বার তিনি এলেন ১১ সন্তানের মা তিতলি যাদব হয়ে। তার পর কখনও গুড্ডু বা কাম্মো বুয়া। এমনকি, অর্চনা পূরণ সিংহের নকল করতেও পিছপা নন। তিন নম্বর অর্থাৎ চলতি মরসুমে তিনি আবার স্বনামেই নজর কাড়ছেন। মাঝে মধ্যে অবশ্য চাচির চরিত্রেও রয়েছেন। ভারতীর আয়ও কম নয়। ফি পর্বে তিনি নাকি ১০ থেকে ১২ লাখ টাকা ঘরে নিয়ে যান।

• ক্রুষ্ণা অভিষেক: গোবিন্দা তাঁর মামা তো কী! স্বনামেই ছোটপর্দার তারকা। এ শোয়ে তাঁর নকলনবিশি দক্ষতা দেখিয়েছেন। কখনও আবার এত দ্রুত সংলাপ বলেছেন যে লোকজন চোখ বড় বড় করে তাকিয়ে থেকেছেন। অনেকেই বলেন, এক একটা পর্বের জন্য তিনিও নাকি ভারতীর মতো ১০-১২ লাখ টাকা রোজগার করেন।

• সুমনা চক্রবর্তী: সেই প্রথম মরসুমে সরলা গুলাটির ভূমিকায় দেখা গিয়েছিল সুমনা চক্রবর্তীকে। তার পর থেকে হোটেল চিল প্যালেসের মালকিন হয়ে যান সুমনা। তবে এ বার কপিল শর্মায় তাঁর নাম ভুরি। চলতি মাসের গোড়ায় করোনায় আক্রান্ত হওয়ায় তিনি বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। তবে তার আগে শোয়ে কাজ করার জন্য একটি পর্ব থেকে নাকি আয় করতেন ৬-৭ লাখ টাকা।

• সুনীল গ্রোভার: কপিল শর্মার শোয়ে যতই হালকা হাসির ছড়ান না কেন, পর্দার বাইরে কম বিতর্কে জড়াননি সুনীল গ্রোভার। এক সময় কপিল বা কিকুর পাশাপাশি তাঁর চাহিদাও কম ছিল না। শোনা যায়, তিনি নাকি প্রতি পর্বে ১০-১২ লাখ টাকা করে বেতন নিতেন।

• চন্দন প্রভাকর: অনেকে বলেন, কপিল শর্মার বন্ধু বলেই এ শোয়ে জায়গা পেয়েছেন চন্দন প্রভাকর। তবে হোটেল মালিক চন্দু চায়েওয়ালা বা বিমলা দেবী কিংবা চাঁদনির বেশে চন্দনের চাহিদাও কম নয়। চন্দনের আয় ফি পর্বের জন্য সাত লাখ টাকা!

• অর্চনা সিং: কপিলের শোয়ের প্রথম মরসুমে বেশ জাঁকিয়ে বসেছিলেন নবজোত সিংহ সিধু। ক্রিকেট মাঠকে বিদায় দিয়ে রাজনীতিরে আঙিনায় পা রাখলেও তাঁর রসিকতার মজা লুঠতে অনেকেই এ শো দেখতেন। তবে তার পরের দুই সিজনে শোয়ে পাকাপাকি ভাবে অতিথি হন অর্চনা পূরণ সিংহ।
প্রতি পর্বে তাঁকে দিতে হয় ১০ লাখ টাকা।

নিজের শোয়ে মধ্যমণি যে তিনি, তা বার বার প্রমাণ করেছেন কপিল শর্মা। আজকাল তিনি শিরোনামে কৌতুকশিল্পী হিসেবে তাঁর সফরনামা ঘিরে। অমৃতসর থেকে উঠে আসা অজানা কপিলের কাহিনি নেটফ্লিক্সে দেখা যাবে ‘কপিল শর্মা: আই অ্যাম নট ডান ইয়েট’-তে। তবে সে স্ট্যান্ড-আপ কমেডি শোয়ের আগেই নিজের পকেট ভারী করেছেন কপিল। নিজের শো থেকে তাঁর আয় পর্ব প্রতি ৫০ লাখ টাকা!

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে