ফিল্মফেয়ার থেকে একের পর এক পুরষ্কার পাওয়া শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের জীবনের জানা-অজানা নানা কাহিনীর কথা

0
39

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী হলে এই শুভশ্রী গাঙ্গুলী তিনি বরাবরই লাইমলাইটে থাকতে পছন্দ করেন। শুভশ্রী অনুভব মহান্তির বিপরীতে মাতে তা লাভ হেলারে নামের একটি ওড়িশা ছবির মাধ্যমে তার প্রথম আবির্ভাব হয়। পিতৃভূমি ছবিতে তিনি প্রথম বাংলা ছবিতে অভিনয় করেন জিতের বোনের ভূমিকায়।

এরপর রাজ চক্রবর্তীর হাত ধরে দেবের বিপরীতে চ্যালেঞ্জ এবং অন্যান্য ছবিতে অভিনয় করে তিনি শিরোনামে আসেন। বক্স অফিসে দারুন হিট হয় এই ছবি। এই ছবির পর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। এরপরে তিনি ‘বস’, ‘রোমিও’, ‘খোকাবাবু’ একের পর এক হিট ছবিতে অভিনয় করেন । সম্প্রতি তিনি ‘পরিণীতা’ ছবিতে অভিনয় করে, সকলের মন জয় করে নিয়েছেন।

Advertisement

ফিল্মফেয়ার থেকে একের পর এক পুরষ্কারও পেয়েছেন তিনি। এত গেল তাঁর চলচ্চিত্র জীবনের কথা। এবার আসা যাক ব‍্যক্তিগত জীবন নিয়ে।

তিনি এখন পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। তাদের ছোট্টো একটি ছেলেও রয়েছে নাম তার ইউভান। স্বামী সন্তান নিয়ে তিনি বেশ সুখেই সংসার করছেন। তবে সম্প্রতি তিনি বেশ মোটা হয়েছেন। কঠিনতম ডায়েট ছেড়ে, তিনি সাধারণ জীবন এর খাঝয়া দাওয়া করছেন। মাঝে মধ‍্যেই তিনি সোশ‍্যাল মিডিয়ার লাইম লাইটে আসেন। কখনো ঘরোয়া গৃহবধূর বেশে, কখনো শাশুড়ির সাথে, কখনো তাঁর ছোট্টো পুত্র ইউভান কে নিয়ে।

এই মুহূর্তে ‘ডঃ বক্সী’ ছবির শ্যুটিংএ ব্যস্ত নায়িকা। এই ছবিতে লেখিকার চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। কলকাতায় চলেছে শ্যুটিং। কিছুটা অংশ বাকি আছে যার শ্যুট হবে পাহাড়ে। খুব শীঘ্রই পাহাড়ে যাবেন শ্যুটিং-এ তবে একা নয় ইউভানকে সঙ্গে নিয়েই যাবেন নায়িকা। শুভশ্রীর কথায়, ‘ইউভানকে ছেড়ে আমি একটা দিনও থাকতে পারিনা, তাই যেখানেই যাব ইউভানকে সঙ্গে নিয়ে।’

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে