ড্রাইভিং আইনের জন্য স্লোগান লেখার প্রতিযোগিতার আয়োজন করেছে ত্রিপুরা সরকার, বিজ্ঞাপনে শিয়ালদহ উড়ালপুলের ছবি

0
19

ড্রাইভিং আইনের জন্য স্লোগান লেখার প্রতিযোগিতার আয়োজন করেছে ত্রিপুরা সরকার। আর সেই বিজ্ঞাপনেই শিয়ালদহ উড়ালপুল বা বিদ্যাপতি সেতুর ছবি ব্যবহার করা হয়েছে। বিজেপিশাসিত রাজ্যের সরকারি বিজ্ঞাপনে বাংলার ছবি দেওয়ায় তীব্র কটাক্ষ তৃণমূলের। ”বিজেপির রাজ্য সরকারগুলির নিজস্বতা নেই। বাংলার উন্নয়নকে নকল করছে।” 

রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক এদিন বলেন, ”বিজেপির রাজ্য সরকারগুলির নিজস্বতা নেই। তাই বাংলার উন্নয়নকে নকল করছে। এর আগে এরাজ্যকে দেখে গোয়ায় দুয়ারে সরকার প্রকল্প চালু হয়েছে। এবার ত্রিপুরায় উড়ালপুলের ছবি নকল করে বলছে আমাদের মডেল। যেসব বাইরের বিজেপি নেতারা বাংলায় ভোটের প্রচারে আসছেন তাঁদের তো লজ্জা হওয়া উচিত। হাত জোড় করে ক্ষমা চাওয়া উচিত। গোয়া হোক বা ত্রিপুরা- প্রমাণ হচ্ছে ওদের জনভিত্তি নেই। হারবে বিজেপি।”

Advertisement

”বিজেপি ত্রিপুরা দাবি করছে যে এগুলো তাদের রাস্তা? ত্রিপুরায় কি কোনও সুসজ্জিত রাস্তা নেই? উন্নয়ন এই মাত্রায় অবহেলিত? বিজেপি বারবার বাংলার উন্নয়নমূলক কাজের মডেল চুরি করছে।” টুইটে সমালোচনা ত্রিপুরা তৃণমূলের।

এ প্রসঙ্গে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য জানান, , ”কলকাতাকে সবাই খুব ভালোবাসে। মনে রাখতে হবে, ভুলবশত যে সব ছবি প্রকাশিত হয়েছে, তার কোনওটিই তৃণমূল সরকারের আমলে বাস্তবায়িত হয়নি।”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে