দলীয় কোন্দল তৃণমূলে, কল্যান-কুনালের ঝগড়ায় জড়ালেন বাবুল সুপ্রিয় ও

0
35

একই সঙ্গে রাজ্যের প্রধান দুই রাজনৈতিক দলেই গোষ্ঠীকোন্দল চলছে। একদিকে তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বনাম মুখপাত্র কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়িয়েছেন। অন্য দিকে, রাজ্য বিজেপি-তেও ক্ষোভ বিক্ষোভের পরিবেশ। দলের সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তীর অপসারণ চেয়ে দলেরই একাংশ সরব।

Advertisement

সোমবার কলকাতার রাজপথে তা নিয়ে পোস্টার পড়তেও দেখা গিয়েছে। আর এপ্রসঙ্গে টুইট করতে দেখা গেল আসানসোলের বিজেপির প্রাক্তন সাংসদ তথা বর্তমানে তৃণমূলের তারকা সমর্থক বাবুল সুপ্রিয়কে। আর তাতেই পাল্টা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে প্রশ্ন তুলেছেন এক নেটাগরিক।

প্রথমে বাবুল স্ক্রিন শট-সহ যে টুইটটি করেন তাতে লেখেন, “এ সব নোংরামিতে / খেয়োখেয়িতে থাকতেই চাই না, থাকতামও না তাই ‘ছোট্ট মনের অর্বাচীন নেতৃত্ব’ সম্পর্কে আগাম সাবধান করে দলটাই ছেড়ে দিয়েছি।”

একই সঙ্গে আসানসোলের উপনির্বাচনে তৃণমূলের প্রার্থীই জিতবে বলে দাবি করে বাবুল লেখেন, “একমাত্র লক্ষ্য হবে দিদির সরকার ও নতুন সাংসদের সঙ্গে মিলেমিশে দ্রুত আসানসোলের জন্য কাজ করা।” এর পরেই এক নেটাগরিক প্রশ্ন তোলেন, ‘কল্যাণবাবুর কী অবস্থা এখন? ওঁর অভিযোগের পরে পোস্টার জ্বালানো হচ্ছে দেখলাম। অবশ্য ওগুলো নোংরামি না?”

এর পাল্টা জবাব দিয়েছেন বাবুল। লিখেছেন, “একজন দু’জন কে নিয়ে সাময়িক বিতৰ্ক তো সব দলেই হয়, হতেই পারে, কিন্তু সমগ্র দলটার এরকম হোলসাম অবক্ষয় কোন রাজনৈতিক দলে শেষ দেখেছেন মনে করে দেখুন?”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে